বাংলা সিরিয়াল

‘অন্যরকম জিনিস দেখার ক্ষমতা দরকার’! ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে সমালোচকদের মুখে ঝামা ঘষে দিলেন টলিউড সুপারস্টার জিৎ, দেখুন ভাইরাল ভিডিও

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র সম্প্রচার। যেখানে সঞ্চালকের ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা সুপারস্টার জিৎকে। তবে প্রথম থেকেই এই রিয়েলিটি শো নিয়ে বেশ আপত্তি দেখা গিয়েছিল দর্শকদের মধ্যে। অনেকেই জানিয়েছিলেন এই রিয়েলিটি শোয়ের ভাবনা তাদের মোটেও পছন্দ হচ্ছেনা।

পাশাপাশি এই রিয়েলিটি শো এর মঞ্চে যে সমস্ত খেলা দেখানো হচ্ছে এবং যে বিষয়বস্তু নিয়ে প্রতিযোগীরা আলোচনা করছেন তা সমস্ত বয়সের উপযোগী নয়। ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল এই জনপ্রিয় রিয়েলিটি শো টিকে। তবে এর আগে এই রিয়েলিটি শোতে যে সমস্ত প্রতিযোগীরা অংশগ্রহণ করেছেন তাদের দর্শকরা দেখতে পেয়েছেন সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে এবং নিজেদের মতামত জানাতে। এবার সেই খেলায় অংশগ্রহণ করলেন স্বয়ং সঞ্চালক জিৎ।

এদিন সোশ্যাল মিডিয়ার বেশ কিছু সমালোচনা মূলক মন্তব্যের জবাব দিতে দেখা যায় তাকে। পাশাপাশি যে সমস্ত দর্শকরা জানিয়েছিলেন এই রিয়েলিটি শোটি সমস্ত বয়সের উপযোগী নয় তাদের উদ্দেশ্যে অভিনেতা জানিয়েছেন নতুন ধরনের কোন রিয়েলিটি শোকে গ্রহণ করার জন্য সকলকে এগিয়ে আসতে হবে। এবং এটি নির্ভর করছে সকলের দৃষ্টিভঙ্গির উপরে, এমনটাই তার মতামত।

Back to top button