টলিউড

‘কেকে টা কে? আমি কেকের থেকে অনেক বেশি ভালো গান গাই’! গায়ক রূপঙ্কর বাগচীর মন্তব্যে সমালোচনার ঝড়

সম্প্রতি কলকাতার একটি অতি জনপ্রিয় কলেজে গান গাইতে আসতে দেখা গিয়েছিল বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার ওরফে কেকে কে। তার অনুষ্ঠান নিয়ে রীতিমতো উন্মাদনা ছড়াতে দেখা গিয়েছিল নতুন প্রজন্মের মধ্যে। এবার সেই বিষয়ে মুখ খুলে বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ছড়াতে দেখা গেল বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীকে।

ফেসবুকের মাধ্যমে এদিন তিনি জানিয়েছেন তিনি মনে করেন তিনি সহ বাংলার আরও একাধিক গায়ক-গায়িকা কেকের থেকে অনেক ভালো গান করেন। কিন্তু তাদেরকে নিয়ে এধরনের উন্মাদনা নেই বলে হতাশা প্রকাশ করতে দেখা গিয়েছে গায়ককে। পাশাপাশি তার কথার মাধ্যমে প্রমাণ হয়ে গিয়েছে তিনি জনপ্রিয় গায়ক কেকে কে চেনেন না, এমনটাই মনে করছেন অনুগামীরা।

তবে গোটা বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি হতেই মুখ খুলতে দেখা গিয়েছে রূপঙ্কর বাগচীকে। তিনি জানিয়েছেন গায়ক কেকে কে তিনি অসম্মান করেননি। তবে তিনি বলতে চেয়েছেন বাঙালিদের প্রতিও উন্মাদনা থাকা উচিত। উদাহরণ হিসেবে তিনি মুম্বাই থেকে শুরু করে পাঞ্জাবের কথা তুলে ধরেছেন। কারণ সেখানে প্রাদেশিক ভাষার গান অনেক বেশি জনপ্রিয়তা পায় বলে তার দাবি। তবে তার মন্তব্যে কিন্তু ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই।

Back to top button