বাংলা সিরিয়াল

শুরুর একমাসের মধ্যেই কমছে ‘নিম ফুলের মধু’র জনপ্রিয়তা! ‘শ্বশুরবাড়ির কূটকাচালি দেখতে আর ভালো লাগছে না’, নেটদুনিয়ায় বক্তব্য অনুগামীদের

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা রুবেল দাস এবং ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাকে। প্রথম থেকেই এই ধারাবাহিকটি নিয়ে তুমুল জনপ্রিয়তা বজায় ছিল অনুগামীদের মধ্যে। কারণ নতুন একটি জুটিকে এই ধারাবাহিকের মধ্যে দেখতে পাবেন দর্শকরা। তবে এবার সম্প্রচার শুরু হওয়ার মাত্র এক মাসের মধ্যেই টিআরপি তালিকায় জনপ্রিয়তা কমতে শুরু করল এই ধারাবাহিকটির।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে ক্রমাগত ধারাবাহিকের নায়িকাকে শ্বশুরবাড়িতে হেনস্থা হওয়ার দৃশ্য দেখতে পাচ্ছেন দর্শকরা। পাশাপাশি তার সঙ্গে ধারাবাহিকের নেতিবাচক চরিত্ররা শ্বশুরবাড়িতে বিভিন্ন রকম অন্যায় করছেন এমন দৃশ্য উঠে আসছে দর্শকদের সামনে। যা দেখার পরেই ধারাবাহিকের জনপ্রিয়তা কমেছে এমনটাই মনে করছেন অনুগামীদের একটি বড় অংশ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই জানিয়েছেন ধারাবাহিকের নায়িকাকে শ্বশুরবাড়িতে যে অত্যাচার করা হচ্ছে তা এই যুগে দাঁড়িয়ে আর বাস্তবিক লাগছে না দর্শকদের কাছে। ফলস্বরূপ টিআরপি তালিকার একই জায়গায় আটকে থাকতে দেখা গিয়েছে ধারাবাহিকটিকে। দর্শকদের অনেকেই বেশ হতাশ হয়েছেন নতুন ধারাবাহিকের এ ধরনের অবনতি দেখে। তবে অনুগামীরা আশা করছেন ভালো গল্পের মাধ্যমে ঘুরে দাঁড়াতে সক্ষম হবে ‘নিম ফুলের মধু’।

Back to top button