বাংলা সিরিয়াল

ডিভোর্স হলো ফড়িং-অভ্র জুটির! ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে এবার নতুন জুটি অর্জুন-ফড়িং! গল্পের নতুন মোড় নিয়ে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’ এর সম্প্রচার। অতি অল্প দিনের মধ্যেই এই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। কারণ এই ধারাবাহিকের মাধ্যমে অন্যরকম গল্প দেখতে পাচ্ছিলেন দর্শকরা।

প্রসঙ্গত এই ধারাবাহিকের নায়িকা বাস্তব জীবনেও জিমন্যস্টিকসে রীতিমতো সিদ্ধ হস্ত। যে কারণে টিভির পর্দায় গোটা বিষয়টি রীতিমতো বিশ্বাসযোগ্য হয়ে দাঁড়িয়েছিল এমনটাই জানিয়েছেন অনুগামীরা। তবে এই মুহূর্তে ধারাবাহিকের গল্প ঘুরে গিয়েছে ধারাবাহিকের নায়িকার জীবনের বিভিন্ন সম্পর্ক গুলির দিকে প্রসঙ্গত ইতিমধ্যেই ধারাবাহিকের নায়ককে ধারাবাহিকের মুখ্য নেতিবাচক চরিত্র হয়ে উঠছে দেখতে পেয়েছেন দর্শকরা।

যে কারণে ধারাবাহিকের জনপ্রিয়তা বেশ খানিকটা কমে গিয়েছে বলে মনে করছিলেন তারা। তার উপরে এবার দেখা গেল বিচ্ছেদ হতে চলেছে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে। বলাই বাহুল্য প্রিয় দুই চরিত্রের মধ্যে ডিভোর্স হতে দেখে যার পর নাই দুঃখিত হয়েছেন দর্শকরা।

তবে ইতিমধ্যেই ধারাবাহিকের মধ্যে উপস্থিত হয়েছেন নতুন একটি চরিত্র অর্জুন। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক দাসকে। তাই এবার মনে করা হচ্ছে অর্জুন চরিত্রের সঙ্গেই দেখতে পাওয়া যাবে ধারাবাহিকের নায়িকাকে। তবে এখনো পর্যন্ত প্রিয় জুটির বিচ্ছেদ মেনে নিতে পারছেন না অনুগামীরা।

Back to top button