বাংলা সিরিয়াল

প্রথম এসেই বাজিমাত করেছে ইচ্ছাধারী নাগিন এর গল্প পঞ্চমী! জগদ্ধাত্রীকে টেক্কা দেওয়ার মত টিআরপি পেয়েছে এই ধারাবাহিক! অন্যদিকে শেষ সপ্তাহেও ছক্কা হাঁকিয়েছে ধুলোকণা!

নাগিন সিজন বরাবরই হিট, হিন্দিতে তো একটার পর একটা নাগিন সিজন চলে আসছে, তা বলে বাংলাতেও যে নাগিন ধারাবাহিক এতটা হিট হবে তা অনেকেই কল্পনা করতে পারেন নি। কারণ বাংলাতে পারিবারিক ধারাবাহিক মা, কাকিমাদের বেশি পছন্দ, পারিবারিক গল্পের বাইরে, প্রেমের ধারাবাহিকের বাইরে অন্য কোন কিছু নিয়ে এলেই তা টিআরপিতে খারাপ ফল করে।

কিন্তু পঞ্চমী বাজিমাত করে ফেলল, প্রমাণ করে দিলো বাংলার দর্শক আজও নাগিন কেন্দ্রিক ধারাবাহিক দেখতে পছন্দ করেন, প্রথম সপ্তাহে ইচ্ছাধারী নাগিনকে নিয়ে লেখা গল্প পঞ্চমী চলে এল টপ দুইয়ে, অন্যদিকে স্বয়ভূর জন্ম পরিচয় নিয়ে টানটান উত্তেজনা ক্রিয়েট করা জগদ্ধাত্রী এখনো নিজের টিআরপি একই জায়গায় ধরে রেখেছে।

দীর্ঘ বেশ কয়েক বছর লিপ নিয়ে টানটান উত্তেজনা নিয়ে আবার যুদ্ধের ময়দানে ফিরে এসেছে অনুরাগের ছোঁয়া, সোনা রূপা বড় হয়েছে, রূপার সাথে দেখা হয়েছে সূর্যর, সূর্য রূপাকে বেশ পছন্দ করছে, আশা করা যাচ্ছে এইবার পর্দা ফাঁসের এপিসোড আসবে। শেষ সপ্তাহে নিজের জায়গা দেখিয়ে চলে গেছে ধুলোকণা, অন্যদিকে নিম ফুলের মধু ভালো ফল করেছে। জি বাংলায় সদ্য আসা ধারাবাহিক সোহাগ জল এবং খোলা হওয়ার টিআরপি আগামী সপ্তাহে পাওয়া যাবে।

চলুন দেখে নেওয়া যাক সেরা দশে কোন কোন ধারাবাহিক রয়েছে?

১। জগদ্ধাত্রী -বঙ্গ সেরা ৮.৬
২। পঞ্চমী -৮.৪
৩। অনুরাগের ছোঁয়া -৮.০
৪। গৌরী এলো- ৭.৮
৫। খেলনা বাড়ি/ নিম ফুলের মধু -৭.৭
৬। গাঁটছড়া – ৭.১/
ধুলোকণা – ৭.১
৭। আলতা ফড়িং- ৭.০
৮। এক্কা দোক্কা -৬.৫
৯। মিঠাই -৬.৪
১০।সাহেবের চিঠি -৬.৩

শেষ সপ্তাহে বোধিসত্ত্বের বোধ বুদ্ধির টিআরপি ছিল ৩.০।
উড়ন তুবড়ির টি আর পি হলো ২.৬। অন্যদিকে লক্ষ্মী কাকিমা সুপারস্টারের টি আর পি- ৬.২।

Back to top button