বাংলা সিরিয়াল

‘শেষ হতে পারে ‘দিদি নাম্বার ওয়ান’! কাজ হারিয়েও দুঃখ নেই অভিনেত্রী রচনা ব্যানার্জির! কাতারে বিশ্বকাপ দেখতে হাজির অভিনেত্রী, শোকাহত অনুগামীরা

দীর্ঘদিন ধরে জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো বললেই উঠে আসে দিদি নাম্বার ওয়ান এর নাম। এবং বিগত এক দশক ধরে এই রিয়ালিটি শোটি সঞ্চালনা করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। তবে খুব শীঘ্রই জানা গিয়েছে শেষ হতে পারে দিদি নাম্বার ওয়ান এর যাত্রা।

এবছরের মধ্যেই এই জনপ্রিয় রিয়ালিটি শোটি শেষ হয়ে যাবে এমন খবর ইতিমধ্যে পেয়েছেন অনুগামীরা। তবে এখনো গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেনি অভিনেত্রী রচনা ব্যানার্জি নিজে। বরং এই মুহূর্তে কাজকে পেছনে ফেলে কাতারে ভ্রমণ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। স্টেডিয়াম থেকে বিশ্বকাপ দেখার পাশাপাশি বিভিন্ন রকম ছবি পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

জানা গিয়েছে ছেলেকে নিয়ে বিশ্বকাপ দেখতে গিয়েছেন অভিনেত্রী। তবে দিদি নাম্বার ওয়ান শেষ হয়ে যাবে এই আশঙ্কায় এই মুহূর্তে চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুগামীদের অনেকেই জানিয়েছেন তারা চান না এই জনপ্রিয় রিয়েলিটি শোটি যাত্রা শেষ করুক জি বাংলা চ্যানেলে।

তবে এই সপ্তাহেও টিআরপি তালিকায় দারুন ফলাফল করে প্রথম স্থানে থাকতে দেখা গিয়েছে দিদি নাম্বার ওয়ানকে। যে কারণে অনুগামীরা মনে করছেন হয়তো আবার টিভির পর্দায় ফিরে আসতে দেখা যেতে পারে রচনা ব্যানার্জিকে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button