বাংলা সিরিয়াল

দেব-রুক্মিণীর জুটিকে হারিয়ে দিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি! আচমকাই TRP তালিকায় নেমে গেল ‘ডান্স ডান্স জুনিয়র’! হতাশ ভক্তরা

স্টার জলসা এবং জি বাংলা সহ বাংলার বিভিন্ন প্রথম সারির চ্যানেল গুলির মধ্যে টিআরপি তালিকায় তুমুল প্রতিযোগিতা বজায় থাকে। তাই প্রতি সপ্তাহেই কোন রিয়ালিটির শোটি এগিয়ে গেল টিআরপি তালিকায়, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন অনুগামীরা। তবে এবার রীতিমতো হতাশ হতে দেখা গেল স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’ রিয়েলিটি শো এর অনুগামীদের।

প্রসঙ্গত এই মুহূর্তে ডান্স ডান্স এর মঞ্চে একসঙ্গে দেখতে পাওয়া যাচ্ছে টলিউড সুপার স্টার দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে দেখা গিয়েছিল এই রিয়ালিটি শো টিকে। তবে এবার তাকে হারিয়ে দিয়ে প্রথম হতে দেখা গেল জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’কে যা দেখার পর অনুগামীরা মনে করছেন দীর্ঘদিন ধরে টিভির পর্দায় দিদি নাম্বার ওয়ান সঞ্চালনা করার পরেও অভিনেত্রী রচনা ব্যানার্জীর ম্যাজিক কিন্তু এতোটুকু কমেনি বাংলা টেলিভিশনের দর্শকদের মধ্যে।

পাশাপাশি এবার টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে উঠে আসতে দেখা গিয়েছে জি বাংলার সারেগামাপা রিয়ালিটি শো টিকে। যা থেকে পরিষ্কার হয়ে গিয়েছে টিআরপি তালিকায় স্টার জলসাকে বেশ খানিকটা পেছনে ফেলে দিতে সক্ষম হয়েছে জি বাংলা। তবে কি কারনে দেব রুক্মিণীর জনপ্রিয়তা হঠাৎ কমতে শুরু করল তা ভেবে হতাশা প্রকাশ করেছেন অনুগামীরা সোশ্যাল মিডিয়ায়।

এক নজরে দেখে নিন নন-ফিকশন জঁরের টিআরপি তালিকা-

দিদি নম্বর ১ [সানডে ধামাকা] (৫.৫)

সা রে গা মা পা (৫.২)

ডান্স ডান্স জুনিয়র ৩ (৪.৬)

দিদি নম্বর ১ [সানডে ধামাকা] (৪.৭)

রান্নাঘর (১.০)

Back to top button