বাংলা সিরিয়াল

‘সৃজনের মা যদি দেখতে পাই তার বাবু হরলিক্স বাদ দিয়ে বউয়ের সাথে এগ রোল খাচ্ছে তাহলে এক্ষুনি ঘরে গিয়ে মাথা ঘুরে পড়ে যাবে’-নিম ফুলের মধুতে সৃজন পর্নার একান্তে কাটানো সময় দেখে ট্রোল করলেন এক ভক্ত!

নিম ফুলের মধু ধারাবাহিকে কিছুদিন আগেই দেখা গেছে যে সৃজন এবং পর্না দুজনে মিলে বাইরে বেরোতে যাওয়ার এবং রোল খাওয়ার প্ল্যান করেছিলো, দুজনে মিলে একসাথে বেরোবে বলে পর্না খুব সুন্দর করে সাজতেও শুরু করে! কিন্তু সব প্ল্যানের কথা জানতে পেরে যায় সৃজনের মা আর যাতে এই প্ল্যানটা ভেস্তে দেওয়া যায় তার জন্য সে অসুস্থতার নাটক করে।

নির্দিষ্ট সময় অতিক্রম হয়ে যাওয়ার পরে পর্না বলে যে, চলো কাউকে কিছু না বলে রাত্রে বেলায় লুকিয়ে লুকিয়ে ঘুরতে যায়। তখন সৃজন পর্নাকে বাইকে চাপিয়ে সিনেমা দেখিয়ে আনে আর সিনেমা হলের বাইরে দাঁড়ানো একটি স্টল থেকে এগ চিকেন রোল খায়।

সৃজন যখন জানতে পারে এখানে এগ চিকেন রোলের দাম ১০০ টাকা , তখন সে রেগে যায় কারণ তার পাড়ার মোড়ে এগ চিকেন রোলের দাম ৫০ টাকা। সে তখন দোকানদারকে বলে খালি কাস্টমারের পকেট কাটার ধান্দা তাই না!- পর্ণা তখন তাকে বুঝিয়ে শান্ত করে এবং তারা দুজনে এগ চিকেন রোল খায়।

তারা দুজনে বেশ কিছুটা সময় একান্তে কাটায় এরপর পর্না বলে এরপর একদিন সবাই মিলে একসাথে সিনেমা হলে সিনেমা দেখতে আসবো। সেই কথা শুনে সৃজন হেঁচকি তুলতে শুরু করে কারণ সবাই মিলে সিনেমা দেখতে এলে অনেক টাকা লাগবে!-সৃজন মন এটাও বলে পর্নার সবই ভালো শুধু টাকা পয়সার বিষয়ে একদম হিসাব থাকে না।

তবে এই ভিডিওটা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “বাবুর মা দেখে যাও তোমার বাবু সেরেল্যাক, জুনিয়র হরলিকস বাদ দিয়ে বৌয়ের সাথে রোল খাচ্ছে এটা দেখে ঘরে যেয়ে মাথা ঘুরে পরে যাও”

Back to top button