বাংলা সিরিয়াল

‘এটা মা নাকি অন্যকিছু? এই থার্ড ক্লাস বাবুর মাকে আমার স্ক্রিনের মধ্যে ঢুকে মেরে আসতে মন চাচ্ছে’ মেয়েকে আপদ বলায় নিম ফুলের মধুর কৃষ্ণার বিরুদ্ধে চটেছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে বারংবার দেখা যাচ্ছে যে পর্ণা বিভিন্ন রকম প্রাচীন পন্থী মানসিকতাগুলোকে ভেঙে দিচ্ছে, যেমন মেয়েদের চাকরি করার বিষয়, বাড়ির মেয়েদের ছেলেদের পরে খাওয়ার বিষয় ও বাড়ির মেয়েদের নাচ করার বিষয় ইত্যাদি ইত্যাদি। বর্তমানে নিম ফুলের মধুর একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, সমাজে ছেলে মেয়ের মধ্যে যে বৈষম্যতা রয়েছে,এমনকি একজন মা ও যেভাবে তার ছেলে ও মেয়ের মধ্যে ভেদাভেদ করেন সেই বিষয়ে এবার মুখ খুলবে পর্ণা।

ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে, কিছু ছেলে পর্নার ননদ বর্ষার সাথে অসভ্যতামো করেছে। পর্ণা তখন বর্ষাকে বলে যে, তোমার সাথে যারা অসভ্যতামো করেছে তাদের শাস্তি দিতে হবে। থানায় চলো।এই সময় দেখা যায় কৃষ্ণা এসে বলে , একটা পাও বাড়ির বাইরে রাখবে না। তোমাকে দেখতে পাত্র পক্ষ আসছে‌‌ । কিন্তু বর্ষা এই বিয়েতে রাজি নয় সে বলে, আমি আরো পড়তে চাই মা। কৃষ্ণা তখন বর্ষার গালে একটা চড় মেরে বলে যে, এই আপদ না বিদায় করতে পারলে সমাজে মুখ দেখাতে পারবো না।

এরপর দেখা যায় যে বর্ষার ছেলে হিসেবে যাকে ধরে বেঁধে এনেছে সে একেবারে পিকুলিয়ার একটা ছেলে। তাকে দেখে কোনমতেই পছন্দ হয় না বর্ষার। তখন পর্না বলে মেয়েরা আপদ নয় বর্ষা, তোমার ইচ্ছার বিরুদ্ধে এই বিয়ে হতে আমি কিছুতেই দেব না কথা দিচ্ছি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “প্রমোটা যে কতবার দেখলাম বিজিএম, আর প্রমোটা কি স্নিগ্ধ
দূর্ধষ প্রমো আমাদের বাস্তবতার সাথে মিল রেখে আমাদের নিম ফুলের মধু এভাবে এগিয়ে চলুক আমাদের প্রতিবাদী পর্ণা সবসময় স্ট্রং” আরেকজন আবার লিখেছেন যে,“এটা মা নাকি অন্যকিছু?এই থার্ড ক্লাস বাবুর মাকে আমার স্ক্রিনের মধ্যে ঢুকে মেরে আসতে মন চাচ্ছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh