বাংলা সিরিয়াল

বিবাহবার্ষিকীর রাতে কাঁচা বাদাম গানে উদ্দাম নাচ নীল-তৃণার! কাঁচা বাদামে ঝড় তুলল নীল-তৃণা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

নীল ভট্টাচার্য ও তৃণা সাহা বিয়ের পর দেখতে দেখতে একটা বছর কাটিয়ে দিলেন। আর সেই একবছর পূরণের দিনেই ঘনিষ্ঠমহলের সাথে উদযাপন করলেন দিনটি। নিজেদের মধ্যে হলেও বেশ বড় করেই পালন করেছেন নিজেদের বিবাহবার্ষিকীর অনুষ্ঠান। আর এই দিনেই ট্রেন্ডিং গান ‘কাঁচা বাদাম’এর সাথে রিল ভিডিও বানিয়ে আবারো ভাইরাল এই তারকা জুটি। আপাতত তাদের এই ইনস্টারিল নেটিজেদের মধ্যে ভাইরাল।

এই তারকা জুটি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ ভালোই অ্যাক্টিভ। দুজনেই প্রায়ই নানা ট্রেন্ডিং গানের সাথে রিল ভিডিও বানিয়ে থাকেন। নিজেদের বিবাহবার্ষিকীর দিন অর্থাৎ গত শুক্রবার অনুষ্ঠান চলাকালীনই নীল ও তৃণা ভুবন বাদ্যকরের ট্রেন্ডিং গানের সাথে বানালেন ইনস্টারিল, যা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

এদিনের একাধিক ছবি ও ভিডিও দুজনেই নিজেদের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায় যা তাদের অনুরাগীদের মধ্যে ছড়িয়ে গিয়েছে নিমেষের মধ্যে। এদিন দুজনেই রঙ মিলিয়ে পোশাক পরেছিলেন। ববি প্রিন্টের ব্যাকলেস ব্লাউজের সাথে শিফন নেটের শাড়ি পরেছিলেন অভিনেত্রী। খোলা চুলে, হালকা সাজে বেশ লাগছিল তাকে। অন্যদিকে নীল সাদা টি-শার্ট ও প্যান্টের সাথে কালো চকচকে ব্লেজার পরেছিলেন। তারা আগে থেকেই আলোচনা করে এমন পোশাক পরেছিলেন, তা নিঃসন্দেহেই বলা চলে।

উল্লেখ্য, এই মুহূর্তে তৃণা সাহা স্টার জলসার চলতি ধারাবাহিক ‘খড়কুটো’তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। তার বিপরীতে রয়েছেন কৌশিক রায়। অন্যদিকে নীল ভট্টাচার্য জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এই ধারাবাহিকে তার বিপরীতে রয়েছেন শিঞ্জিনী চক্রবর্তী। বলাই বাহুল্য, দুজনেই এই মুহূর্তে টেলিভিশন জগতের অন্যতম দুই পরিচিত মুখ। অভিনয় জগতে সাফল্যের সাথে বেশ অনেকবছরই কাটিয়ে দিলেন তারা। বর্তমান প্রজন্মের কাছে এই তারকা জুটি নেট সেনসেশন, তা নিয়ে কোনো সন্দেহই নেই।

Back to top button