বাংলা সিরিয়াল

‘আমি লিভ-ইন করলেই বা আপনার কি? নিজের চরকায় তেল দিন’! নিন্দুকদের এবার একহাত নিয়েন অভিনেত্রী মিশমি দাস

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মিশমী দাস। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’তে নেতিবাচক চরিত্রে দর্শকরা তাকে ভীষণ পছন্দ করেছিলেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন কিছুদিনের জন্য অভিনয় দুনিয়াকে বিদায় জানাতে চান তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন টানা ব্যস্ত শুটিং শিডিউল এর মধ্যে থাকতে গিয়ে নিজের দিকে নজর দিতে পারছিলেন না তিনি। ফলে তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। পাশাপাশি কিছুদিন আগেই গোয়ায় বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। এরপরই তিনি সিদ্ধান্ত নেন কিছুদিনের জন্য কলকাতার বাইরে গিয়ে সময় কাটাতে।

তবে এর পরেই জানা গিয়েছিল তার সঙ্গে যাচ্ছেন তার দীর্ঘদিনের প্রেমিক বিশাল ভন। বলাই বাহুল্য অভিনেত্রী বিয়ে না করে লিভ ইন করবেন এমন গুজব শোনা যাচ্ছিল টলিউডের অন্দরে।

এরপরই আজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কাউকে নাম না করেই অভিনেত্রী জানান তিনি বিয়ে করুন বা না করুন তাতে অন্য কারো সমস্যা হওয়ার কথা নয়। পাশাপাশি নিন্দুকদের নিজের চরকায় তেল দিতে বলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য সমালোচকদের কথায় কান না দিয়ে তাদের পাল্টা প্রতিবাদ করে অনুগামীদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।

Back to top button