বাংলা সিরিয়াল

শুরু হওয়ার আগেই বিশাল বড় পরিবর্তন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এ! আচমকা বদলে গেল ‘লক্ষ্মী কাকিমা’র স্লট, জি বাংলার টাইম স্লটে বড়সড় পরিবর্তন হলো

জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক। নাম ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এই ধারাবাহিকে নাম ভূমিকায় দেখা মিলবে অপরাজিত আঢ্যর। দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরছেন অভিনেত্রী। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে প্রোমো। একেবারে এক সাদামাটা মধ্যবিত্ত পরিবারের মায়ের গল্প নিয়ে আসছে এই ধারাবাহিক। তাদের ঘর ও বাইরে দুই সামলানোর গল্প বলবে এই নতুন ধারাবাহিক। আগামী ১৪’ই ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। তবে জি বাংলার এই আসন্ন ধারাবাহিক শুরু হওয়ার আগেই পাল্টে গেল তার সম্প্রচারের সময়। ৬’টার বদলে এই ধারাবাহিক সম্প্রচারিত হবে ৮.৩০’টায়।

এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ হওয়ার পর থেকেই ধারাবাহিক নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে দর্শকমহলে। ধারাবাহিকে অপরাজিতার পাশাপাশি দেখা মিলবে দেবশঙ্কর হালদার, রত্না ঘোষাল সহ একাধিক তারকা অভিনেতা-অভিনেত্রীদের। শেষবার স্টার জলসার ‘জল নুপুর’ ধারাবাহিকে পারির চরিত্রে দেখা মিলেছিল অপরাজিত আঢ্যের। তারপর এক দীর্ঘ বিরতি নিয়েছিলেন ছোটপর্দা থেকে। এই ধারাবাহিকের হাত ধরেই ছোট পর্দায় ফিরছেন তিনি। প্রোমো অনুযায়ী লক্ষ্মী কাকিমা ঘর সামলে সামলান নিজের মুদিখানার দোকান। একেবারে দশভুজার মত ধরে রেখেছেন গোটা সংসার। ক্লান্তি নেই তার। ইতিমধ্যেই দর্শকরা অপেক্ষায় দিন গুনছেন।

অভিনেত্রী আজকের নন। দীর্ঘদিন ধরে এই অভিনয় জগতে আছেন তিনি। একাধিক নামিদামি অভিনেতা-অভিনেত্রীদের সাথে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতে প্রচুর হিট ছবিতে অভিনয় করেছেন। তার অভিনয় প্রশংসিত দর্শকমহলে। চলচ্চিত্র সমালোচকেরাও তার প্রশংসায় পঞ্চমুখ। বাংলার পাশাপাশি হিন্দি ইন্ডাস্ট্রিতেও ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন তিনি। এমনকি ওয়েব সিরিজেও কাজ করেছেন অভিনেত্রী। তার সাবলীল অভিনয় টেক্কা দেয় বর্তমানের তারকাদেরও। তবে এখন এটাই দেখার আসন্ন এই নতুন ধারাবাহিক ঠিক কতটা প্রভাব ফেলতে পারে দর্শকমহলে উপর! তবে সেটা জানার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। উল্লেখ্য, এই ধারাবাহিক ‘অপরাজিত অপু’র স্লটে সম্প্রচারিত হবে।

Back to top button