বাংলা সিরিয়াল

চাকা চাক গানে দাদাগিরির মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সামনে অসাধারণ নাচ দেবলীনা ও রিমঝিমের! তুমুল ভাইরাল ভিডিও

দাদাগিরি জি বাংলার অন্যতম জনপ্রিয় গেম রিয়্যালিটি শো। এটি টেলিভিশনের পর্দার অন্যতম একটি জনপ্রিয় শো। দাদাগিরির নাম উঠলেই যার নাম সবার আগে আসেন তিনি হলেন সৌরভ গাঙ্গুলী। দীর্ঘ সময় ধরে দাদাগিরির সঞ্চালনা করছেন তিনি। শনি ও রবিবার জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয় এই শো। দর্শকমহলে এর জনপ্রিয়তা প্রচুর। প্রতিদিনের এপিসোডে থাকে নতুন নতুন চমক। রবিবার দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন মহিলা বাহিনী। দেবলীনা কুমার, রিমঝিম মিত্র, জয়তী, অমৃতা ভট্টাচার্য চৈতি ঘোষাল, রশ্নি ভট্টাচার্য উপস্থিত ছিলেন এদিন।

এদিন এপিসোড শুরু হয়েছে দেবলীনা কুমার ও রিমঝিম মিত্রর নাচ দিয়ে। বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি ‘আতরাঙ্গী রে’র হিট গান ‘চাকা চাক’কের নৃত্য পরিবেশন করেছেন তারা। ওদের নাচ দিয়েই শুরু হয়েছে এদিনের দাদাগিরি। তাদের নাচ শেষে মঞ্চে প্রবেশ করেছেন স্বয়ং দাদা। হাসি গানে আড্ডায় জমজমাট ছিল এদিনের এপিসোড। সম্প্রতি তারই একটি ঝলক ভাইরাল হয়েছে।

এদিন দাদার অনুরোধে জয়তী গান গেয়েছেন বেশ কয়েকটি। তার গানে মুগ্ধ দাদা নিজেও। আড্ডার ছলে, প্রশ্ন-উত্তরে, কেটে গিয়েছে এদিনের এপিসোড। জয়তীর পাশাপাশি অমৃতাও একটি হিন্দি গান গেয়েছেন, সেটাও দাদারই অনুরোধে। কারণ দাদাগিরির মঞ্চে দাদাই সব। চৈতি ঘোষাল আবৃত্তিও করেছেন। রশ্নির খাওয়ার শখ, তা জানা গিয়েছে এদিনই। দেবলীনা কিভাবে বিয়ে করেছেন সেটাও জায়েন্ট স্ক্রিনে দেখিয়েছেন দাদা। সব মিলিয়ে বলাই বাহুল্য, দাদাগিরির এদিনের এপিসোড উপভোগ করেছেন এই শোয়ের অনুরাগীরাও। উল্লেখ্য, এদিন এপিসোড শেষে অমৃতা ভট্টাচার্য ট্রফি নিয়ে ফিরেছেন।

Back to top button