বাংলা সিরিয়াল

‘আমাকে পাল্লা দেওয়ার মতো কেউ নেই’! এবার ‘দাদাগিরি’র সৌরভ গাঙ্গুলীকে গো-হারা হারাতে নতুন শো নিয়ে আসছেন গায়ক নচিকেতা চক্রবর্তী

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’ অন্যান্য আরো অনেক চ্যানেলের নন- ফিকশন শো গুলিকে টিআরপি তালিকায় অনেক পিছনে ফেলে দিয়েছে। পাশাপাশি এই শোয়ের সঞ্চালক হিসেবে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী জনপ্রিয়তার চূড়ান্ত শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছেন। তবে এবার ‘দাদাগিরি’কে কঠিন প্রতিযোগিতায় ফেলে দেওয়ার জন্য সঞ্চালক হিসেবে আসতে চলেছেন জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তী।

সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে নেটিজেনরা জানতে পেরেছেন সান বাংলা চ্যানেলে ‘খুলে বলুন’ নামের একটি টক শো নিয়ে আসতে চলেছেন এই জনপ্রিয় গায়ক। জানা গিয়েছে বাংলার বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে বিভিন্ন বিষয়ে সাধারণ মানুষের মতামত জানতে চাইবেন তারা এই শো এর মাধ্যমে। আগামী সপ্তাহ থেকেই শুরু হয়ে যাবে এই টক শো এর শুটিং।

গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে এদিন গায়ক নচিকেতা চক্রবর্তী জানিয়েছেন তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার মতো এই মুহূর্তে কোন রিয়েলিটি শোয়ের সঞ্চালক নেই। বলাই বাহুল্য তার এই মন্তব্য থেকে দর্শকরা বুঝতে পেরেছেন জি বাংলার ‘দাদাগিরি’ থেকে শুরু করে ‘দিদি নাম্বার ওয়ান’কে কঠিন প্রতিযোগিতায় ফেলে দেবে নচিকেতা চক্রবর্তীর এই নতুন শো। জানা গেছে রাজনৈতিক মতামত এর বাইরে গিয়ে বিভিন্ন সামাজিক বিষয় নিয়ে নেটিজেনদের মতামত জানার চেষ্টা করবেন নচিকেতা এই শোয়ের মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Nachiketa (@aminachiketa)

Back to top button