বাংলা সিরিয়াল

বাবুর মায়ের মতন শাশুড়ি হলে আর রক্ষে নেই, সোশ্যাল মিডিয়ায় ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক নিয়ে ফের ট্রোল করলেন দর্শক

ধারাবাহিক নিয়ে ট্রোল নতুন কিছু নয়। বহু সময় ধরেই ধারাবাহিকের বিভিন্ন গল্প নিয়ে ট্রোল হয়ে আসছে সোশ্যাল মিডিয়াতে। ধারাবাহিকের গল্পে মাঝে মধ্যে এমন সমস্ত কান্ড কারখানা দেখানো হয় যা নিয়ে দর্শক সেই ধারাবাহিক গুলিকে নিয়ে ট্রোল করতে বাধ্য হন। সম্প্রতি ধারাবাহিক জগতের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলা ‘নিম ফুলের মধু’। ধারাবাহিককে একেবারেই আমাদের বাস্তব জীবনের কিছু ছবি তুলে ধরা হচ্ছে।

আমাদের বাস্তব জীবনে আমরা এই সমস্ত ঘটনা প্রায়ই দেখে থাকি। আমাদের আশেপাশে, নিজেরাও কিছু কিছু ঘটনার প্রমাণ বলা যায়। ধারাবাহিকে একটি একান্নবর্তী পরিবারের সেকেলে চিন্তাভাবনার গল্প তুলে ধরা হয়েছে। ধারাবাহিকের দুই কেন্দ্রের চরিত্র হলো পর্না এবং সৃজন।

ধারাবাহিকে সৃজনের বাড়ি একটু সেকেলে পন্থা। তারা পান থেকে চুন ঘষলেই ঝামেলা শুরু করে দেয়। প্রতিটি জিনিসের করায় গন্ডায় হিসাব রাখে। এমনকি আগেকার দিনে চুল বিক্রি করার বদলে বাসনপত্র কিনতেন মা ঠাকুমারা। সেই নিয়ম এখনো সৃজনদের বাড়িতে রয়েছে। অন্যদিকে পর্নার সমস্ত আধুনিক নিয়ম কায়দা চালচলন দেখে সৃজনের মা তো একেবারে রেগে লাল। প্রথম থেকেই পর্না কে তিনি পছন্দ করতেন না। আর পর্ণার সমস্ত কাজই সে খুঁত ধরে।

আর দর্শকেরা টেলিভিশনের পর্দায় এমন শাশুড়ি দেখে তো ভয় শুকিয়ে গিয়েছেন। বাস্তবে যদি কারো কপালে এই রকম শাশুড়ি জোটে তাহলে তো সংসার করা খুবই মুশকিল। নিজের বাবুকে সবসময় আঁচলে বেঁধে রাখে সে। বৌমার কাছে যেতে দেয় না। সদ্য বিয়ে হওয়া ছেলেমেয়েদের যদি শাশুড়ি মা এভাবে আটকে রাখে তাহলে তো মুশকিল। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে নানান রকম চর্চা এবং ট্রলিং হয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh