বাংলা সিরিয়াল

মন ফাগুনে ঋষির সব মনে থাকা সত্ত্বেও রোমিও সেজে থাকার সাথে খুনিকে ধরার জন্য সিদ্ধার্থের রিকি সেজে থাকার মিল খুঁজে পাচ্ছেন দর্শকরা! এত অপছন্দ সত্ত্বেও মিঠাই থেকে কপি করল মন ফাগুন বলছেন নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মনফাগুন’। এই ধারাবাহিকে ঋষি আর পিহুর রসায়ন দারুন ভাবে জমে উঠেছে। ছোটোবেলাকার ঋষি আর পিহু নানা ঝামেলা অশান্তি এবং নানা ঘটনা প্রবাহের পর অবশেষে বিয়ে করে এক হয়। কিন্তু তাদের জীবনের এই ভালোবাসা এবং শান্তি কোনটাই দীর্ঘস্থায়ী হয় নি। একের পর এক ষড়যন্ত্র চলতে থাকে তাদের নিয়ে। কোন ষড়যন্ত্রই যখন ঠিক মতো সফল হয় না তখন রোহন ঋষিকে মেরে ফেলবার প্ল্যান করে। জলের মধ্যে ফেলে তাকে মেরে ফেলে রোহন।

এরপর দেখানো হয় যে, ঋষির মতো হুবহু দেখতে একটি ছেলে ট্রাক ড্রাইভার। নাম তার রোমিও ‌‌। সে পিহুকে কিডন্যাপ করে, এরপর পিহু রোমিওর হাত থেকে পালিয়ে যায় কিন্তু রোমিওর সাথে ঋষির একটা অদ্ভুত মিল খুঁজে পায় সে। সত্যি সন্ধান করতে সে রোমিওর গ্রামে ফিরে আসে। কিন্তু রোমিওর হাতে ঋষির মত ট্যাটু না দেখে সে অবাক হয়।

এরপর ধারাবাহিকের রহস্য উদঘাটিত হয় যেখানে দেখানো হয় যে, ঋষি আসলে রোমিও তার পূর্ব স্মৃতি সবই মনে আছে। তাকে খুন করার যারা পরিকল্পনা করেছিল তাদেরকে হাতেনাতে ধরবার জন্য সে মিথ্যে ভাবে রোমিও সেজে আছে আর তাই সে কাউকে নিজের আসল পরিচয় প্রকাশ করছে না। এই এপিসোড দেখানোর পর অনেকেই বলতে থাকে যে এই অংশটি জি বাংলার মিঠাই ধারাবাহিকের কপি করা। কারণ মিঠাই তেও এমনটাই হয়েছিল সিদ্ধার্থর অ্যাক্সিডেন্টের পর। সিদ্ধার্থর সবটা মনে থাকলেও সে রিকি সেজেছিল তার খুনিকে ধরতে। এই প্রসঙ্গে কেউ কেউ বলছেন, মিঠাইয়ের সাথে এত রেষারেষি থাকা সত্ত্বেও মিঠাই থেকেই কপি করল মন ফাগুন!

সম্প্রতি একজন নেটিজেন এই প্রসঙ্গে আরো লিখেছেন যে,“Rishi তার খুনিকে ধরার জন্য,নিজের পরিচয় গোপন করে রেখেছে,যেমন সিড রেখেছিলো এই কেউ কপি বলবে না একদম”

Back to top button