বাংলা সিরিয়াল

রোহনের প্ল্যানে মারা গেলো ঋষিরাজ! চিরতরে শেষ হয়ে গেলো পিহু-ঋষির গল্প? তবে কি শেষের পথে এগোবে এই ধারাবাহিক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মনফাগুন’এ সম্প্রতি যে প্রোমোটা দিয়েছে সেখানে দেখা যাচ্ছে জলে ডুবে হারিয়ে গেল ঋষি,চিরতরে হারিয়ে গেলো পিহুর জীবন থেকে। অনেক বড় দুর্ঘটনা ঘটে গেল ঋষি পিহুর জীবনে। হানিমুনে গিয়ে সারাজীবনের মতো পিহুর জীবন থেকে হারিয়ে গেলো ঋষি। পিহু সাঁতার কাটতে জানে না বলে তাকে জলে নামতে দিল না তার বোন। প্রোমোতে দেখা গেলো ঋষিকে হারিয়ে হাহাকার করছে পিহু, সেই দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রোমোতে দেখা গেলো হাজার বাধা দেওয়ার পরেও রোহনকে থামাতে পারলো না ঋষি, তাকে জলে ফেলে দিলো রোহন। আর কি কোনদিনও পিহু খুঁজে পাবে ঋষিকে? নাকি চিরকালের মতো বিচ্ছেদ হয়ে যাবে দুজনের মধ্যে! এত কষ্ট করে দুজনে এক হল তার পরেও ভাগ্য তাদেরকে আবার আলাদা করে দিলো দেখে চোখে জল চলে আসছে অনুরাগীদের। দর্শকদের একটা অংশ আবার জানাচ্ছেন, ঋষিরাজের অভিনেতা শনের গায়ে নাকি জ্বর। সেই জ্বর নিয়ে সব কিছুকে তোয়াক্কা না করেই জলের মধ্যে শুট করছেন শন। কত কষ্ট করে অভিনেতা এই কাজ করেছেন যা দেখে দর্শকরা মুগ্ধ হয়ে যাচ্ছে।

আগামীতে একটি প্রোমো ভাইরাল হয়েছে মন ফাগুনের যেখানে ঋষিরাজকে সম্পূর্ণ অন্য লুকে দেখা যাচ্ছে। সে একজন ট্রাক ড্রাইভার, তার নাম রোমিও, সে যখন পিহুর পাশ দিয়ে যাচ্ছে তখন তার মাথায় সিঁদুর ভরে উঠছে। অন্যদিকে পিহুর স্থির বিশ্বাস তার টুবাইদা মরেনি। দর্শকরা বলছেন রোহনকে শাস্তি দিতে অন্য রূপে ফিরে আসবে ঋষিরাজ, আবার অন্যভাবে ঋষিপিহুর গল্প দেখা যাবে। এর মধ্যেই অবশ্য জোর গুঞ্জন শোনা যাচ্ছে যে, টাইম স্লট চেঞ্জ হতে পারে মন ফাগুনের, কারণ জনপ্রিয়তা থাকলেও সেই অনুযায়ী প্রাইম স্লটে টিআরপি পাচ্ছে না এই ধারাবাহিক।

Back to top button