বাংলা সিরিয়াল

নায়িকা থেকে সোজা লেখিকা! মন ফাগুন শেষ হতে না হতেই সৃজলা শুরু করলেন জীবনের এক নতুন অধ্যায়ের, সামনে এসেছে অভিনেত্রীর প্রথম প্রেমের কবিতার বই, উচ্ছ্বসিত অনুরাগীরা

স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল “মন ফাগুন”। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ পিহুর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৃজলা গুহ। এই ধারাবাহিকে পিহুর চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী খুব অল্প সময়ের মধ্যেই বেশ ভালো অংশের দর্শকের মন জয় করে নিয়েছিলেন। মূলত প্রেম কাহিনী মূলক এই ধারাবাহিকটি দর্শকের বেশ পছন্দের ছিল। কিন্তু টিআরপি স্থানে জায়গা ধরে রাখতে না পেরে এক বিশাল ফ্যান বেস থাকা সত্ত্বেও বন্ধ হয়ে যেতে হয় ধারাবাহিককে। কিন্তু ধারাবাহিক শেষ হলেও পিহুর জনপ্রিয়তায় ভাটা পড়েনি কিছু মাত্র। বরং সৃজনার ফ্যান বেস বেশ ভালই বড় তা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। প্রেমের কাহিনীমূলক ধারাবাহিকের পরেই এবার অভিনেত্রী আত্মপ্রকাশ করলেন প্রেমের কবিতার লেখিকা হিসেবে।

সৃজলা অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন লেখিকাও। অভিনেত্রী নিজেই জানিয়েছেন ছোট থেকেই লেখালেখি করেন তিনি। ইতিমধ্যে ৩০০ এর বেশি কবিতা তার লেখা হয়ে গিয়েছে। সেখান থেকে এই পঞ্চাশটির মতো কবিতা নিয়ে প্রকাশিত হচ্ছে এই বই। “ফরএভার জানুয়ারি” এমন একটি বই যেখানে প্রেমের নতুন নতুন রং ফুটে উঠবে। প্রেমের অনুভূতির প্রত্যেকটি দিক লেখিকা তুলে ধরেছেন এই কবিতা গুলির মধ্য দিয়ে।

অভিনেত্রী জানিয়েছেন তিনি লেখালেখি করতেন ঠিকই কিন্তু বই প্রকাশের অনুপ্রেরণা পেয়েছেন তিনি তাঁর প্রথম ধারাবাহিক মন ফাগুনের সেট থেকেই। সেখানে নাকি মাঝেমধ্যে তিনি তাঁর লেখা পড়ে শোনাতেন তাঁর কো এক্টারদের। তাঁরা নাকি সে লেখা একবার শুনলে আবার শুনতে চাইতেন আর বলতেন লেখা যথেষ্ট ভালো। সেখান থেকে তিনি বুঝতে পারেন যে মানুষ এ ধরনের লেখা পছন্দ করছে। আর সেই জন্যই বই প্রকাশের অনুষ্ঠানে অভিনেত্রীকে ঘিরে থাকতে দেখা গেল মন ফাগুনের বেশ কিছু তারকাদের।

লেখিকা হিসেবে সৃজলার বলেন, “এতদিন তোমরা আমাকে পিহু হিসেবে অনেক ভালোবাসা দিয়েছ। নিজের একটা ছোট পার্ট দিচ্ছি নিজের অনুরাগীদের। আশা করি ভালোলাগবে। এমন কেউ নেই যে বলবে আমি কখনও প্রেমে পড়িনি। আমার আশা আমার কবিতা সবাইকে কোথাও গিয়ে ছুঁতে পারবে। তোমরা আমাকে অনুপ্রেরণা দাও। আমি তোমাদের আরও বই উপহার দেব।”

Back to top button