বাংলা সিরিয়াল

‘টাকা দিয়ে পুরস্কার কিনেছে দুই বোন’! মিঠাই সৌমিতৃষাকে হারিয়ে সেরা অভিনেত্রীকে পুরস্কার পেতেই তুমুল ট্রোলড অভিনেত্রী অনন্যা-অলকানন্দা

এই মুহূর্তে ছোট পর্দার বিভিন্ন পার্শ্ব চরিত্রে যে সমস্ত অভিনেত্রীরা অভিনয় করছেন তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী অনন্যা গুহ এবং অভিনেত্রী অলকানন্দা গুহ। অপ্রত্যাশিতভাবে পার্শ্বচরিত্রে অভিনয় করে অসাধারণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন এই দুই বোন।

তবে এবার সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হলো টলিউডের এই দুই জনপ্রিয় অভিনেত্রীকে। কারণ নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই মতামত জানিয়েছেন তারা মনে করছেন টাকা দিয়ে পুরস্কার গুলি কিনে নিয়েছেন এই দুই অভিনেত্রী। প্রসঙ্গত কলকাতার এক অভিজাত ক্লাবে সম্প্রতি একটি পুরস্কার প্রদানের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল ওপাস ফেব্রিকেশন অফ আর্ট এর তরফ থেকে।

সেখানেই অভিনেত্রী অনন্যা গুহ এবং অভিনেত্রী অলকানন্দা গুহ সকলকে হারিয়ে পুরস্কার লাভ করতে সক্ষম হয়েছেন। তবে এই ঘটনা দেখে মোটেও খুশি হননি ছোট পর্দার দর্শকদের একটি বড় অংশ। কারণ হিসেবে তারা জানিয়েছেন এই মুহূর্তে যে সমস্ত অভিনেত্রীরা দারুন অভিনয় করছেন ছোটপর্দায় তাদের মধ্যে রয়েছেন সৌমিতৃষা কুন্ডু থেকে শুরু করে ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী সৃজলা গুহ। তাই তাদের মধ্যে কেউ এই পুরস্কার না পাওয়ায় বেশ অবাক হয়েছেন ছোট পর্দার দর্শকদের একটি বড় অংশ। ফলস্বরূপ শুরু হয়েছে তুমুল সমালোচনা।

Back to top button