টলিউড

“দাদা ওটা কি তোমার অন্তর্বাস?” – ঘরের ভেতর একজনের সাথে কাপড়ের টুকরো মুখে নিয়ে টানাটানি করার ভিডিও দেখে কমেন্ট করেছেন দর্শক! ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন অনুরাগীরা

অভিনেতা অঙ্কুশ হাজরা, বর্তমানে টলিউডের এমন একটি নাম যার নাম শুনলে মানুষের মনে পরে যায় একটি অতি পরিচিত মুখ। টলিউডের প্রথম ১০ জন জনপ্রিয় অভিনেতাদের মধ্যে তিনি একজন। তবে একদম একটা সাধারন মধ্যবিত্ত ঘর থেকে উঠে আসা ছেলের টলিউডের হিরো হতে বেশ পরিশ্রম করতে লেগেছে। তারপরে গিয়েই আজকে তাঁর জীবনের এই সাফল্য। আর সোশ্যাল মিডিয়ার দৌলাতে তো তারকাদের জীবন সম্পর্কে জানা খুব সহজ হয়ে উঠেছে। মানুষের কৌতুহল অভিনেতা-অভিনেত্রীদের জীবন সম্পর্কে দিন দিন বেড়েই চলেছে। আর সেই আগুনে ঘি ঢালছে সোশ্যাল মিডিয়া। তারকাদের ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবন সবটাই ফুটে উঠছে তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। আর সেখানে চোখ রাখলেই স্পষ্ট যে তাঁরা কখন কি করছেন বা কি করতে চলেছেন।

যদিও এ বিষয়ে তারকারাও কিছু কম যান না। নিজেদের কর্মজীবন তো বটেই এমনকি ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত দ্বারা তুলে ধরছেন সোশ্যাল মিডিয়াতে। আরেতে দর্শক বেশ মুখরোচক কন্টেন্ট হয়ে যাচ্ছেন নিজেদের এন্টারটেইনমেন্টের জন্য। আর সেই তারকা যদি হন অঙ্কুশ হাজরার মত কেউ তবে তো আর কোন কথাই নেই। মজার মজার ভিডিও দেখে হেসে লুটোপুটি খান দর্শক।

অভিনেতা অঙ্কুশ হাজরার একটি মিষ্টি পোষ্য রয়েছে। এই পোষ্যটির সাথে অভিনেতার সম্পর্ক প্রায় বাবা সন্তানের মত। তাঁর সাথে অভিনেতা মাঝেমধ্যে বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন তাঁর সোশ্যাল মিডিয়াতে। এইবার এমনই একটি মজার ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন অভিনেতার অনুরাগীরা। আর কমেন্ট বক্স পড়ছে মজার মজার সব কমেন্টে।

সম্প্রতি অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে যে অভিনেতা আর তাঁর পোষ্যটি একটি কাপড়ের টুকরো নিয়ে রীতিমতো টানা হেঁচড়া করছেন। দুইজনেরই মুখে সেই কাপড়ের টুকরোটি। কেউ কারোর এক ইঞ্চি জমিও ছেড়ে দেবেন না। দুই জনই চাইছেন এই খেলায় জিততে। যদিও অভিনেতার পোষ্যটির তেজ বেশ দেখার মত। অভিনেতা তাঁর সাথে না পেরে শেষ পর্যন্ত দিয়েই দেন তাঁকে সেই কাপড়ের টুকরোটি। এই ভিডিওতে একজন কমেন্টে লিখেছেন, “দাদা ওটা কি তোমার অন্তর্বাস?” এইরকমই আরো অনেক কমেন্ট দেখা যাবে ভিডিওর কমেন্ট সেকশনে নজর রাখলে।

প্রসঙ্গত অভিনেতা অঙ্কুশ হাজরা কে চেনেন না এইরকম সিনেমাপ্রেমী মানুষ বলতে গেলে খুবই কম হবে। আদেও হবে কিনা সে বিষয়টাও সন্দেহ রয়েছে। বর্ধমানের “বিষ মাল নামে পরিচিত এই অভিনেতা কলকাতাতে বেশ দাপটের সঙ্গে নিজের রাজত্ব চালাচ্ছেন। কিন্তু এবার তিনি নিজের অভিনয় থেকে সরে এসে পা রাখলেন প্রযোজনায়। অভিনেতার প্রযোজনা সংস্থার নাম, “অঙ্কুশ মোশন পিকচার্স”। জিৎ ও দেবের পথ অনুসরণ করে প্রযোজনায় হাত পাকাতে চলেছেন অভিনেতা অঙ্কুশও। তাঁর প্রযোজনা সংস্থার তরফ থেকে আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে প্রথম সিনেমা “মির্জা”। এবার শুধু এটাই দেখার যে অভিনেতা হিসেবে সফল অঙ্কুশ প্রযোজক হিসেবে ঠিক কতটা সাফল্য অর্জন করতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button