বাংলা সিরিয়াল

‘আমি বাস্তবেও কালী ঠাকুরের সাথে কথা বলি’! জানালেন ‘গৌরী এলো’ খ্যাত মোহনা মাইতি! ‘ন্যাকা মেয়ে কোথাকার’, প্রতিক্রিয়া বিরক্ত দর্শকের

এই মুহূর্তে জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী মোহনা মাইতিকে। ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চ থেকে ‘গৌরী এলো’ ধারাবাহিকের মাধ্যমে তিনি পা রেখেছেন অভিনয় জগতে। তবে এখনো পর্যন্ত তার অভিনয় পছন্দ হয়নি দর্শকদের অনেকেরই। অনেকেই জানিয়েছেন তিনি এখনও অভিনয়টা শিখে উঠতে পারেননি।

ফলস্বরূপ পর্দায় অনেক ক্ষেত্রেই তার অভিনয় অতিনাটকীয় হয়ে ওঠে। এবার একটি সাক্ষাৎকারের কারণে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। সম্প্রতি একটি সাক্ষাতকারে অভিনেত্রী জানিয়েছেন পর্দার চরিত্রের মতোই বাস্তবেও তিনি অত্যন্ত ঠাকুর বিশ্বাসী। এবং মাঝেমধ্যেই একা একা কালী ঠাকুরের সঙ্গে কথা বলতে থাকেন তিনি।

যা দেখে অবাক হয়ে গিয়েছিলেন তার মা। বলাই বাহুল্য একথা শোনার পর তা অবিশ্বাস্য লেগেছে দর্শকদের অনেকের কাছেই। অনেকেই জানাচ্ছেন মানুষের দৃষ্টি আকর্ষণ করার জন্যই এ ধরনের বার্তা দিচ্ছেন অভিনেত্রী। তবে এদিন তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের। তারা জানিয়েছেন ‘গৌরী এলো’ ধারাবাহিকটি শুধুমাত্র অভিনেত্রীর কারণেই দেখছেন তারা। কারণ অভিনেত্রীর অভিনয় মন জয় করে নিয়েছে তাদের। পাশাপাশি অনুগামীদের কাছ থেকে আধ্যাত্মিক এক চরিত্রে অভিনয়ের কারণে ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী মোহনা মাইতি।

Back to top button