বাংলা সিরিয়াল

মিঠি হাসপাতালের পোশাকে কেন? ‘তাহলে কি সত্যিই গুলি লাগবে?’ বিপদ যেন পিছু ছাড়ছে না মিঠির, চিন্তায় দর্শকরা

ঘোর বিপদ নেমে এসেছে মিঠাইয়ের জীবনে। থুরি মিঠির জীবনে। জি বাংলার(Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই(Mithai) ধারাবাহিক এখন টানটান পর্ব। প্রাইম টাইম থেকে সরে গেলেও এই ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তোলা যায় না। নতুনদেরও সমানতালে টেক্কা দিচ্ছে এই ধারাবাহিক। বর্তমানে এই ধারাবাহিকের চিত্রনাট্যে এসেছে জমজমাট এক মোড়। যা নিয়ে বেজায় চিন্তিত দর্শকরা।

যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন আদিত্য আগরওয়ালের ষড়যন্ত্রের শিকার হয়ে মৃত্যুর পথে ঢলে পড়েছে মিঠাই। অন্যদিকে শাক্যর দুষ্টুমিতে বাড়ির লোক যখন অতিষ্ঠ ঠিক তখনই তাকে সামলাতে হাজির হয় ঠিক মিঠাইয়ের মতন দেখতে একজন। যদিও তার নাম মিঠি। মিঠি এবং শাক্যর বন্ধুত্ব কিন্তু দারুন। আর কারোর কথা না শুনলেও মিঠের কথা কিন্তু সে দিব্যি শোনে।

গুন্ডাদের হাত থেকে বাঁচতে গিয়ে মিঠি এবং সিদ্ধার্থ এক গণবিবাহের আসরে ঢুকে পড়ে এবং তাদের বিয়ে হয়ে যায়। আবার অন্যদিকে মিঠাইয়ের মারা যাওয়ার রহস্য ভেদে সিডের সাহায্যের জন্য মিটিকে মিঠাই রূপে সাজতে দেখা গিয়েছে। আর এই জিনিস চোখের আড়াল হয়নি আদিত্য আগরওয়ালের।

মনোহরাতে আদিত্য গুন্ডা লাগিয়ে কিডন্যাপ করে আনি মিঠি এবং শাক্যকে। গত পর্বে দেখা গিয়েছে গুন্ডাদের হাত থেকে পালাতে গিয়ে ধরা পড়ে যায় দুজনে। বন্দুক হাতে ঘিরে ফেলে গুন্ডারা তাদের। এরপরে জি বাংলার চ্যানেলের তরফে প্রকাশিত হয় ক্রিকেট টিকেট বিজ্ঞাপন। যেখানে আবার মিঠি ওরফে সৌমিতৃষাকে গিয়েছে হাসপাতালের পোশাকে।

যা দেখে আরও বেশি চিন্তিত হয়ে পড়েছেন দর্শক। তাহলে কি এবার মিঠির গুলি লাগবে? সে কি আহত? এই প্রশ্ন ঘুরেফিরে বেড়াচ্ছে মিঠাইপ্রেমীদের মাথায়। আপাতত মিঠাই ধারাবাহিককে আসন্ন কোন ঝড় আসতে চলেছে এবং সেটা যে খুব মারাত্মক এমনটা ভেবেই দিন গুনছেন মিঠাই ভক্তরা।

Back to top button