বাংলা সিরিয়াল

‘মিঠাই’ এর ঘাড়ের কাছে নিঃশাস ফেলছে দেবশ্রীর ‘সর্বজয়া’! TRP যুদ্ধে বহু পেছনে ‘ধুলোকণা’, ফুলসজ্জা দেখিয়েও অনেক পেছনে ‘শ্রীময়ী’

এই সপ্তাহেও জি বাংলার জয় অব্যাহত। স্টার জলসার শ্রীময়ী পিছিয়ে পড়ল জি বাংলার সর্বজয়া এর কাছে। মিঠাই এর জয় অব্যাহত। প্রত্যেক বৃহস্পতিবারেই দুরুদুরু বুকে অপেক্ষা করে সিরিয়ালের কলাকুশলীরা। অপেক্ষা করে কখন টিআরপি রেজাল্ট কার্ড তাদের হাতে আসবে। তবে প্রত্যেক সপ্তাহ তেই দর্শকদের ধারণা থাকে কোন ধারাবাহিক প্রথম স্থান অধিকার করতে পারে এবং তারপরেই আস্তে পারে কোন ধারাবাহিকের নাম।

এই সপ্তাহে সেই ফলে একই হলো। বেশ কয়েক মাসের রেস্ট বজায় রেখে প্রথম হয়েছে মিঠাই। তবে শুধু প্রথম হয়নি বেড়েছে টিআরপি রেটিং পয়েন্ট। আগের সপ্তাহে রেটিং পয়েন্ট ঘোরাফেরা করছিল ১১ এর আশেপাশে। এই সপ্তাহে বেশ কিছুটা বেড়েছে টিআরপি রেটিং। প্রাপ্ত পয়েন্ট ১২.২। কাবির সিং স্টাইলে মিঠাইকে গুন্ডাদের হাত থেকে বাঁচানোর দৃশ্য জয় করে নিয়েছে দর্শকের মন।

চলতি সপ্তাহে ‘অপরাজিতা অপু’ ট্রোলড হয়েও নিজের স্থান ধরে রেখেছে। দ্বিতীয় হয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রাপ্ত রেটিং পয়েন্ট ৯.২। এই সপ্তাহে অপরাজিতা অপুর পুকুরে পড়ে যাওয়া নিয়ে নেট মাধ্যমে হাসির রোল ওঠে। তৃতীয় স্থান অধিকার করেছে জি বাংলার সম্প্রচারিত ধারাবাহিক ‘সর্বজয়া।’ প্রাপ্ত রেটিং পয়েন্ট ৮.৩। সেরা চারে আছে নিখিল ও শ্যামা কৃষ্ণকলি ধারাবাহিক। তবে শুধু কৃষ্ণকলি ধারাবাহিকই নয় চার নম্বর স্থান অধিকার করেছে ধারাবাহিক ‘যমুনা ঢাকি’ ও। প্রাপ্ত রেটিং পয়েন্ট ৮। দাঁড়িয়ে দাঁড়িয়ে ড্রামস বাজিয়ে এই সপ্তাহের সামাজিক মাধ্যমে কটূক্তির সম্মুখীন হতে হয়েছে যমুনা ঢাকি ধারাবাহিককে।

অবশেষে পাঁচ নাম্বারে এসে জায়গা পেয়েছে স্টার জলসা। ৭.৯ রেটিং পয়েন্ট পেয়ে খড়কুটো ধারাবাহিকের স্থান হয়েছে পঞ্চমে। গুনগুন এখন তার মিষ্টি বৌদির সন্তানকে নিয়ে মেতেছে। গুনগুনের অতিরিক্ত অধিকারবোধে বিরক্ত হচ্ছে মিষ্টি এবং দর্শকেরা। সদ্যোজাত সন্তানকে মায়ের কোল থেকে কেড়ে নেয়ায় মায়ের কোলে শূন্যতা সৃষ্টি হয়েছে।

ষষ্ঠ স্থানে জায়গা করে নিয়েছে স্টার জলসার ধারাবাহিক শ্রীময়ী। প্রাপ্ত রেটিং ৭.১। সপ্তম স্থানে নিজের জায়গা পাকা করেছে স্টার জলসার মহাপীঠ তারাপীঠ ধারাবাহিক। প্রাপ্ত রেটিং পয়েন্ট ৬.৭। অষ্টম স্থান করেছে জি বাংলার করি খেলা ধারাবাহিক। প্রাপ্ত পয়েন্ট ৬.৬। নয় নম্বরে স্থান করেছে ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। প্রাপ্ত রেটিং পয়েন্ট ৬.৫। দশমী নিজের জায়গা পাকা করেছে ধূলোকণা। প্রাপ্ত রেটিং পয়েন্ট ৬.৩।

এবার এক নজরে দেখে নেয়া যাক কোন ধারাবাহিকের প্রাপ্ত রেটিং পয়েন্ট কত:
মিঠাই- ১২.২ (প্রথম), অপরাজিতা অপু- ৯.২ (দ্বিতীয়), সর্বজয়া- ৮.৩ (তৃতীয়), যমুনা ঢাকি, কৃষ্ণকলি- ৮ (চতুর্থ), খড়কুটো- ৭.৯ (পঞ্চম), শ্রীময়ী- ৭.১ (ষষ্ঠ), মহাপীঠ তারাপীঠ- ৬.৭ (সপ্তম), কড়িখেলা- ৬.৬ (অষ্টম), রাসমণী- ৬.৫ (নবম), ধুলোকণা- ৬.৩ (দশম)।

Back to top button