বাংলা সিরিয়াল

শুটিংয়ের ফাঁকে বড় ননদ নন্দার সঙ্গে দুষ্টুমি করলো মিঠাই! পর্দার নন্দার সাথে মজা করলো মিঠাই, ভাইরাল ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। শুরুর সময় থেকে দর্শকদের মনে এক নম্বর স্থান অধিকার করে রয়েছে এই ধারাবাহিক। টিআরপির দৌড়েও সবার থেকে এগিয়ে মিঠাই। প্রতিদিন সোশ্যাল মিডিয়ার পাতায় এই ধারাবাহিকের কোন না কোন ভিডিও ভাইরাল হতেই থাকে নেটিজেনদের মাঝে। সেই ভিডিওগুলো দেখতে বেজায় পছন্দ করেন নেটনাগরিকরাও। সোশ্যাল মিডিয়ায় মিঠাই ধারাবাহিকের অফস্ক্রিনের কোন ভিডিও শেয়ার হলে তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয় ধারাবাহিক অনুরাগীদের মাঝে।

অভিনয় জগতের তারকাদের নিয়ে সাধারণ মানুষের কৌতূহল বরাবরই বেশি। তারা তারকাদের সম্বন্ধে আরো বেশি কিছু জানতে চায়। মিঠাই ধারাবাহিকে যে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করছেন তাদের সকলকে নিয়েই জানতে আগ্রহী দর্শকরা। অফস্ক্রিনের কোন ভিডিও শেয়ার হলে ভাইরাল হতে সময় লাগে না। এই ধরনের ভিডিও দেখার জন্য মানুষজন রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন।

সম্প্রতি ইউটিউবের মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভাইরাল হওয়া ভিডিওতে পর্দার মিঠাই, নন্দা ও ধারার দেখা মিলেছে। ভিডিওতে দেখা যাচ্ছে মিঠাইয়ের কাঁধে মাথা রেখেই শুটিংয়ের ফাঁকে একচোট ঘুমিয়ে নিচ্ছেন নন্দা। মিঠাইয়ের পাশে বসে থাকতে দেখা গিয়েছে ধারাকে। আর নন্দার ঘুমের সময়ই মিঠাই দুষ্টুমি করে নন্দাকে বিরক্ত করার মুহূর্ত ফোনের লেন্সবন্দি করেছেন। একেবারে মজার ছলেই ভিডিওটি বানিয়েছিলেন তিনি। এই ভিডিওতে তাকে বলতে শোনা গিয়েছে, “শট শেষ হয়ে গেল, তবু ঘুম ভাঙলো না”। তারা যেখানে বসে আছেন সেটা দেখেই বোঝা যাচ্ছে সেটা সিদ্ধার্থের ঘর। সম্প্রতি এই মিষ্টি খুনসুটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় যা বেশ পছন্দ হয়েছে মিঠাই অনুরাগীদেরও।

আপাতত মিঠাইয়ের গল্প অনুযায়ী, ধীরে ধীরে কাছে আসছে সিদ্ধার্থ ও মিঠাই। মিঠাইকে ভালোবেসে ফেলছে সিদ্ধার্থ। কয়েকদিন আগে মিঠাই হারিয়েছে তার মাকে। সেইসময় তার পাশে দাঁড়াবে বলে সমস্ত কাজ ফেলে চলে এসেছিল সিড। এরপর থেকে সমস্ত বিষয়ে সকলের সামনে তার প্রশংসা করার পরিমাণ বেড়ে গিয়েছে অনেকটা, তা খেয়াল করেছে হল্লা পার্টির সকলেই। মিঠাই ও সিডের মধ্যের এই পূর্বরাগের বিষয়টা বেশ উপভোগ করছেন দর্শকরাও।

Back to top button