Story

৩৩৫ কোটির মালিক হয়েও সাধারণ মানুষের মতো জীবন যাপন করেন ধর্মেন্দ্র! ফার্মহাউসে বর্তমানে গো পালন এবং চাষাবাদ করে জীবন যাপন নির্বাহ করছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেতা

একসময় বলিউডের জনপ্রিয় অভিনেতা দের তালিকার প্রথম সারিতেই ছিলেন ধর্মেন্দ্র। শুধুমাত্র তার অভিনয় নয় তার স্টাইল দর্শকদের নজর কেড়েছিল। সেই সময় থেকে আজ পর্যন্ত অভিনেতার নাম যশ খ্যাতি সারা ভারতবর্ষে ছড়িয়ে রয়েছে। তবে এতো বড় একজন সুপারস্টার হওয়া সত্বেও তার বিন্দুমাত্র অহংকার নেই।

বর্তমানে মুম্বাই শহরের কোলাহল ছেড়ে তিনি বেশিরভাগ সময়টাই নিজের ফার্ম হাউসে কাটাতে পছন্দ করেন এবং সেখানে সাধারণ জীবনযাপনে পালন করেন তিনি। কোটি কোটি টাকা থাকা সত্ত্বেও তিনি চাষাবাদ করতে ভালোবাসেন নিজের হাতে ফল-সবজি ইত্যাদি উৎপাদন করেন এছাড়াও বাড়িতে গরু এবং ছাগলদের যত্নআত্তি করেন স্ত্রী হেমা মালিনী তাকে এই কাজে সাহায্য করেন।

সম্প্রতি কয়েকদিন আগেই ধর্মেন্দ্রর ফার্মহাউস এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিগুলিতে ধর্মেন্দ্র কে সেই ফার্ম হাউস এর সঙ্গে দেখা গিয়েছে। শহরের থেকে অনেক দূরে কোলাহলমুক্ত একটি অঞ্চলে তার এই ফার্ম হাউস। ধর্মেন্দ্রকে ছবিগুলিতে কখনো চাষাবাদ করতে দেখা গেছে আবার কখনো পোষ্য গরু এবং ছাগলকে যত্ন করতে দেখা গেছে। জৈবিক উপায় সেখানে শাকসবজি উৎপাদন করা হয় সেই শাকসবজি আবার নিজের মুম্বাইয়ের বাড়িতে ছেলেমেয়েকেও পাঠান তিনি।

উল্লেখ্য দীর্ঘ কয়েক বছর ধরে হেমা মালিনীর সঙ্গে সংসার করছেন ধর্মেন্দ্র। নিজের প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর হেমা মালিনীর সঙ্গেই বিয়ে করেন তিনি। এরপর সবসময়ই একে অপরের পাশে থেকেছেন দুজনে।

Back to top button