বাংলা সিরিয়াল

‘মিঠাই’ ধারাবাহিকে আসছে বড় চমক! মিঠাই এবং সিদ্ধার্থের মাঝে আসছে জুনিয়র মিঠাই

বিগত দেড় বছর ধরে দর্শকদের বিপুল পরিমাণ ভালোবাসা পেয়ে টানা ৪৭ সপ্তাহ বেঙ্গল টপার ছিল মিঠাই ধারাবাহিক। যদিও মাঝে ধারাবাহিকের কিছুটা ছন্দপতন হয়েছিল। ধারাবাহিকের একঘেয়ে গল্পের কারণে দর্শক কিছুটা অসন্তুষ্ট হয়েছিল ধারাবাহিকের প্রতি। কিন্তু বর্তমানে আবারও টুইস্টের মাধ্যমে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে মিঠাই। এই সপ্তাহে আবারও বেঙ্গল টপার হয়েছে সকলের প্রিয় মিঠাই ধারাবাহিক। ওমি আগারওয়ালের গুলিতে সিদ্ধার্থকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে সে এবং তারপর এই গল্পে এসেছে নতুন টুইস্ট।

বহুদিন ধরেই মিঠাই ভক্তদের অভিযোগ ছিল যে নতুন কোনো প্রমো ভিডিও আসছে না যার ফলে ধারাবাহিক দেখার প্রতি আকর্ষণ কমে যাচ্ছে। তাই কয়েক দিন আগেই জি বাংলার পর্দায় মিঠাইয়ের ধামাকেদার প্রোমো ভিডিও দেখানো হয়েছিল। যা দেখে সত্যিই দর্শক ধারাবাহিক দেখার প্রতি আগ্রহী হয়ে পড়েছেন। বর্তমানে ধারাবাহিককে দেখানো হচ্ছে মিঠাই মৃত্যু শয্যায় রয়েছে। ওমি আগারওয়ালেরের গুলিতে আহত হয়ে তার জীবনে অনেক বড় দুর্ঘটনা ঘটে গিয়েছে। মিঠাইয়ের শরীরের প্রাণ আছে কিন্তু সারা শব্দ নেই। যার ফলে গোটা মোদক পরিবারই কান্নায় ভেঙে পড়েছে। সিদ্ধার্থ নিজেকে সামলাতে পারছে না কেমন পাগল পাগল করছে। তবে আগামী দিনের ধারাবাহি কে কি হবে? তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন দর্শক।

এরপর শোনা যাচ্ছে আগামী দিনে ধারাবাহিককে দেখা যাবে মিঠাই অন্তঃসত্ত্ব অবস্থাতেই হাসপাতালে ভর্তি হয়েছে। সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জীবনে আসতে চলেছে জুনিয়র মিঠাই, তার নাম হবে সিমি। এছাড়াও মিঠাইয়ের নাকি কোন স্মৃতি মনে থাকবে না। ধারাবাহিকের সময় এগিয়ে ১০ বছর পরের কাহিনী দেখানো হবে। মিঠাই নিজের মেয়েকে নিয়ে অন্য কোথাও চলে যাবে। এদিকে মিঠাই কে হারিয়ে মনোহারা একেবারে মনমরা হয়ে যাবে, সিদ্ধার্থ ও পাগল পাগল হয়ে যাবে। এমনকি মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে মিল করানোর জন্য তার মেয়ে সিমি নাকি আসবে পরবর্তী সময়ে। যদিও সবটাই মিঠাই ভক্তদের কল্পনা।

তাই আগামী দিনে কি হতে চলেছে তা এখনো কেউ জানে না। গল্প কোন দিকে এগোবে তা দেখার জন্য প্রতিদিনই জি বাংলার পর্দায় ঠিক রাত আটটায় আপনাকে মিঠাই ধারাবাহিকে চোখ রাখতে হবে।

Back to top button