বাংলা সিরিয়াল

‘মশারি ভাঁজ থেকে মালা গাথা সবেতেই অকর্মার ঢেঁকি তাও হিরোইন বলেই ইমোশনাল কথা বলে পাড়ার সেরা বৌমাতে ফার্স্ট উর্মি’ অযৌক্তিক জিনিস মানতে পারছি না, দাবি ‘এই পথ যদি না শেষ হয়’ ভক্তদের!

দর্শকদের মধ্যে একজন মানুষের এক এক রকম পছন্দ। কেউ পছন্দ করেন রোমান্টিক ধারাবাহিক। কেউ পছন্দ করেন ভৌতিক থ্রিলার কেউ বা পছন্দ করেন গোয়েন্দা সিরিজ। যে কোনো ভক্তের‌ই নিজের পছন্দের ধারাবাহিক নিয়ে একটা আলাদা রকমের উন্মাদনা আবেগ থাকে। নিজের পছন্দের ধারাবাহিক নিয়ে কেউ কিছু বললে সেই ধারাবাহিকের ভক্ত আগে কোমর বেঁধে লেগে পড়েন ঝগড়া করতে। নিজের ধারাবাহিককে ঠিক প্রমাণ করতে ‌‌‌, কিন্তু কখনো কখনো এমনটাও দেখা যায় যে ধারাবাহিক প্রেমীরাই তাদের পছন্দের ধারাবাহিকের ভুল ত্রুটি খুঁজে বের করছেন। এমনটা খুব কম দেখা গেল এমনটা যে একেবারেই চোখে পড়ে না তা কিন্তু নয়।

অযৌক্তিক কোন কিছু দেখালেও অনেক সময় দর্শকরা বলেন যে ধারাবাহিক প্রেমী হলেও এই বিষয়টা মানতে পারছি না। ঠিক যেমন পিলু ধারাবাহিকে পিলু এবং আহিরের গল্পকে ফোকাস থেকে সরিয়ে একেবারে সাইড ক্যারেক্টার করে রাখার বিরুদ্ধে মুখ খুলেছেন পিলু দর্শক রাই! তারা কিছুতেই এই বিষয়টা মেনে নিতে পারছেন না। অন্যদিকে গৌরী এলো ধারাবাহিকে গৌরীর অভিনয় যে একদম ভালো হচ্ছে না, তার এক্সপ্রেশন একদম ঠিকঠাক নয়, তা নিয়েও বক্তব্য রেখেছেন ‘গৌরী এলো’র ভক্তরা।

সম্প্রতি এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক নিয়েই মুখ খুললেন ধারাবাহিকের ভক্তরা। সম্প্রতি পাড়ার সেরা বউমা হওয়ার লড়াইয়ে নাম দিয়েছে সরকার পরিবারের উর্মি আর রিনি। এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে যে কোন কাজ ঠিকমতো না করেই সেরা দশের মধ্যে সিলেক্টেড হয়ে গেল উর্মি। যা হোক কিছু একটা রান্না করে আবার দ্বিতীয় রাউন্ডেও সেরা ৫ এর মধ্যে জায়গা করে নিল সে। এই বিষয়টি মানতে পারছেন না দর্শকরা। এক নেটিজেন তো স্পষ্ট লিখেছেন,“ খুবই পছন্দ এর সিরিয়াল কিন্তু তাই বলে যা হবে অযৌক্তিক তাই মেনে নিতে হবে নাকি???? ঊর্মি মোটেও ১০ জনের মধ্যে থাকতে পারে না
মশারি ভাঁজ করতে পারলো না, মালা গাঁথা হল না…. সবই আধ খাচড়া। ইমোশনাল কিছু কথা বলে রান্না তেও প্রথম… এটা মানতে পারলামনা কি বলেন আপনারা!!!”

Back to top button