বাংলা সিরিয়াল

সিধই, পিহুরাজ, খড়িদ্ধি জুটিকে হারাতে এইবার আসছে শৈটি জুটি! বিয়ে হয়ে গেল গৌরী এলোর শৈল মা আর ধুর্যটি বাবার! বেস্ট জুটি বলছেন নেটিজেনরা! কী করবে এবার গৌরী?

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গৌরী এলো’ যদিও এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে অভিযোগও কম নয়। বেশিরভাগ দর্শকদের বক্তব্য এই যে, ‘এই ধারাবাহিকের নায়িকা গৌরী অর্থাৎ মোহনা মাইতি একেবারেই অভিনয় পারেন না। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এই কারণেই কারণ এখানে অনেক অতিপ্রাকৃত এবং মা কালী বিষয়ক ঘটনা দেখানো হয়।’যাইহোক সাম্প্রতিক কালের টি আর পিতেও দেখা গেছে যে, ভালো ফল করেছে এই ধারাবাহিক। তবে দর্শকরা এখন গৌরী ঈশানের চাইতে অন্য একটি জুটির দিকে বেশি নজর দিচ্ছেন।

আসলে সম্পতি জি বাংলা জনপ্রিয় এই ধারাবাহিকে নতুন একটি চরিত্রের এন্ট্রি ঘটেছে। এতদিন এই ধারাবাহিকে ছিল ভড়ং সর্বস্ব শৈল মা। যার মধ্যে এতোটুকু আধ্যাত্মিকতা ছিল না কিন্তু তিনি সবটাই নাটক করতেন যে কারণে আসল দৈবী ক্ষমতা সম্পন্ন গৌরীর ঘরে প্রবেশের পর থেকে তার মনের মধ্যে ভয় ঢুকে যায় এবং গৌরীকে যেনতেন প্রকারেন বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার ফন্দি ফিকির করতে থাকেন তিনি। সম্প্রতি এই শৈল মায়ের মতোই আরো একজন ব্যক্তির প্রবেশ ঘটেছে তিনি ধূর্যটি। সম্পর্কে তিনি শৈলমার গুরুদেব হন। তবে এই জুটি নিয়ে এবার নেটিজেনদের মধ্যে মশকরা শুরু হয়েছে। সবাই বলছেন যে, “কিসের সিধাই, কিসের পিহুরাজ, কিসের খড়িদ্ধি, আসল প্রেম তো চালাচ্ছে মাই শৈল বেবী। সেরা জুটি পাবেই ২০২৩ তে এরা দুজন”।

আর একজন আবার ধুর্যটির সাথে শৈল মার জুটি হলে ঠিক তাদের কি নাম হবে তাও ঠিক করে ফেলেছেন। কমেন্ট করে তিনি লিখেছেন, “শৈল+ধূর্যটি=শৈটি সেরা জুটি” একজন আবার আরও এক ধাপ দিয়ে ফটো এডিট করে এই দুজনের বিয়ে দিয়ে দিয়েছেন। ফটোতে দেখা যাচ্ছে দুজনের গলায় মালা ঝুলছে আর শৈল মায়ের সিঁথিতে সিঁদুর।এই নিয়ে মজায় মেতেছেন সকলে!

Back to top button