বাংলা সিরিয়াল

বিশাল ফ্যানবেস থাকার পরেও খড়ির কাছে গোহারান হেরে গেলো মিঠাই! তাহলে কি নায়িকা হিসেবে সোলাঙ্কিই বেশি জনপ্রিয়?

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই এক দুবার নয় প্রায় ৫৬ আর বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক। অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিক অনেক কয় বার বঙ্গ সেরা হয়েছে, যদিও মিঠাইয়ের মত অত বেশি বার নয় তবুও হয়েছে। তাই দুই ধারাবাহিকের একটি বিশাল জনপ্রিয়তা আছে সে কথা অস্বীকার করবার কোন জায়গা নেই।

দুই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেন দুই জনপ্রিয় অভিনেত্রী। মিঠাই ধরাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী মিঠাই। এই চরিত্রে অভিনয় করেন সৌমিতৃষা কুন্ডু। জনপ্রিয় এই অভিনেত্রী এর আগে কনে বউ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছিলেন। অন্যদিকে গাঁটছড়া ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী খড়ি। এই খড়ি চরিত্রটি অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায়। এই অভিনেত্রী এর আগে ইচ্ছেনদী, প্রথমা কাদম্বিনীর মত ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন। তাই সেই হিসেবে সোলাঙ্কির জনপ্রিয়তাও কিছু কম নয়।

দুই অভিনেত্রীর‌ই আলাদা আলাদা ফ্যানবেস রয়েছে। দুজনেই তাদের কাজের ক্ষেত্রে আলাদা আলাদা ভাবে জনপ্রিয়। জনপ্রিয় এই দুই অভিনেত্রীর মধ্যেই সম্প্রতি প্রতিযোগিতা শুরু হয়েছে, না এই দুজন অভিনেত্রী কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন নি, তাদের ফ্যানরা তাদের প্রতিযোগিতায় নামিয়ে দিয়েছেন বলা যায়। একটি সোশ্যাল মিডিয়ায় গাঁটছড়ার খড়ি ও মিঠাই ধারাবাহিকের মিঠাই এর ছবি দিয়ে দুজনের মধ্যে কে বেশি জনপ্রিয় তা বিচার করা হচ্ছে।

ক্যাপশনে লেখা হয়েছে,“ আপনাদের প্রিয় অভিনেত্রী হিসেবে কাকে বেশি ভালো লাগে?”-এরপর দুজনের জন্য দুটো আলাদা রিয়েক্ট অপশন দিয়ে বলা হয়েছে খড়িকে ভালো লাগলে লাভ রিয়েক্ট দিন আর মিঠাইকে ভালো লাগলে ওয়াও রিয়াক্ট দিন। দিনশেষে বিচারে দেখা যাচ্ছে খড়ির কাছে জনপ্রিয়তায় মিঠাই হেরে গেছে।1.1k লাভ রিয়েক্ট পড়েছে যেখানে সেখানে ওয়াও রিয়াক্ট পরেছে মোটে 724 টা। স্বাভাবিকভাবে এটা দেখার পর প্রশ্ন উঠছে যে যেখানে মিঠাই এর এত বিশাল ফ্যানবেস সেখানে কী করে মিঠাই হেরে যেতে পারে? তাহলে কি নায়িকা হিসেবে সোলাঙ্কির জনপ্রিয়তা অনেক বেশি সৌমিতৃষার চেয়ে?

Back to top button