বাংলা সিরিয়াল

‘বাবা-মায়ের শিক্ষা মনে রেখেছি, বড় পরিচালক বড় চরিত্রের লোভে কখনো আপস করব না’! টেলিভিশন ইন্ড্রাস্ট্রিতে টিকে থাকা প্রসঙ্গে স্পষ্ট জবাব পিলু ধারাবাহিকের অভিনেত্রী মেঘা দাঁ’র

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু চরিত্র করে সকলের মন জয় করে নিয়েছেন ডান্স বাংলা ডান্স থেকে উঠে আসা প্রতিযোগী মেঘা দাঁ। ধারাবাহিকে তার অসাধারণ অভিনয়ের প্রতিভা দেখে গুণমুগ্ধ হয়ে গিয়েছেন দর্শক। মছলন্দপুরের মেঘা দাঁ, আজ বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় একটি চরিত্র, সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের সম্পর্কে অনেক কথা বলতে গিয়ে বলেন যে, আজকাল তিনি রাস্তাঘাটে যাওয়ার সময় তার মুখে মাস্ক থাকলেও লোকে তাকে চিনতে পারেন, এতে তার বেশ ভালই লাগে।

অভিনেত্রী কে জিজ্ঞেস করা হয় যে তিনি এখন কি আর মছলন্দপুরে যান? অভিনেত্রী বলেন আগের তুলনায় কম যান কারণ তিনি সেভাবে ছুটি পান না, তবে ফাঁক পেলেই তিনি চলে যান।

বর্তমানে তিনি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্রী, কত্থক অনার্স নিয়ে পড়ছেন তিনি। পিলু ধারাবাহিকে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করলেও বর্তমানে তার চরিত্রকে একটু সাইড করে অনেক বেশি গুরুত্ব দেওয়া হয় রঞ্জা অর্থাৎ অভিনেত্রী ইধিকা পালকে, তাই স্বাভাবিকভাবে অনেক কিছু নেতিবাচক কথা শোনা যায় এই ধারাবাহিককে কেন্দ্র করে এই নেতিবাচকতার সম্মুখীন হওয়া প্রসঙ্গে জিজ্ঞেস করলে মেঘা বলেন, “আমাকে যতটা সুযোগ দেওয়া হয়েছে আমি তাতে কৃতজ্ঞ। আমি সত্যিই সৌভাগ্যবতী যে এমন একটা গল্পে কাজ করার সুযোগ পেয়েছি। বাকি কে কী‌বলল সত্যিই আমি গুরুত্ব দি‌ই না।”

অভিনেত্রী আরো জানান যে আপাতত তিনি কাজে মন দিতে চান তার জীবনে এখন বিশেষ কেউ নেই। এই ইন্ডাস্ট্রি এবং এই ইন্ডাস্ট্রিতে টিকে থাকা প্রসঙ্গে অভিনেত্রী বলেন,“বরাবরই নিজের জন্য একটা গণ্ডি তৈরি করে রেখেছি। যে গণ্ডি আমি নিজে যেচে কোনদিনও পার করবো না। মা-বাবা ছোট থেকে যে শিক্ষা দিয়েছেন, আমি জানি, যদি সৎ থাকি তাহলে রাস্তা ঠিক খুঁজে পাবো। বিপথে কোনদিন যাব না। বড় পরিচালক বড় চরিত্রের লোভে কখনো অন্য কোন কিছুর বিনিময়ে আপস করবো না।”

Back to top button