বাংলা সিরিয়াল

‘ক্লোজ সিন না দেখালেও স্বামী স্ত্রীর মধ্যে কখনো ভুল বোঝাবুঝি হয় নি বিশ্বাসটা বরাবর ছিল সিদ্ধার্থ মিঠাইয়ের! তবু সেরা জুটির অ্যাওয়ার্ড থেকে বঞ্চিত মিঠাই!-আফসোস করছেন ভক্তরা!

যে কোনো ধারাবাহিকের মধ্যে স্বামী স্ত্রীর সম্পর্কের গভীরতা বোঝানোর জন্য প্রায়‌ই নানান রকম ক্লোজ সিন দেওয়া হয়, কিন্তু এই সকল ক্লোজ সিন গুলো বা ঘনিষ্ঠ মুহূর্তগুলো প্রমাণ করে না যে নায়ক নায়িকার সম্পর্ক আসলে কতটা মজবুত, তা প্রমাণ করে কতগুলো বিষয়। যেমন নায়ক নায়িকার মধ্যে ভালোবাসা খুব দৃঢ় বা ঘনিষ্ঠ দেখানোর পরে যদি দেখানো হয় কোন একটি সামান্য বিষয় নিয়ে নায়ক নায়িকাকে বা নায়িকা নায়ক কে ভুল বুঝছে,তখন দর্শকদের মধ্যে নানান রকম প্রশ্নের সৃষ্টি হয়, এই সকল দিক দিয়ে বিচার করলে জি বাংলার বহু পুরনো ধারাবাহিক এবং জনপ্রিয় ধারাবাহিক মিঠাই নামটি করতে হয় কারণ এই ধারাবাহিকটি এমন একটি ধারাবাহিক যেখানে নায়ক নায়িকার মধ্যে কখনো ভুল বোঝাবুঝি সৃষ্টি হয় নি। নানা কারণে তাদেরকে একে অপরের থেকে দূরে যেতে হয়েছে, দীর্ঘ সময় তাদের মধ্যে দূরত্বে সৃষ্টি হয়েছে কিন্তু তাদের মধ্যে কখনোই ভুল বোঝাবুঝি সৃষ্টি হয় নি।

মিঠাই সবসময় চোখ বন্ধ করে বিশ্বাস করেছি সিদ্ধার্থকে অন্যদিকে সিদ্ধার্থ‌ও প্রথম থেকেই মিঠাইকে বিশ্বাস করতো, মিঠাইকে যখন সে স্ত্রী বলে মানে নেই তখনো সে মিঠাই কে বিশ্বাস করত, এই বিশ্বাসটাই সম্পর্কের মূল ভিত্তি।

সোশ্যাল মিডিয়ায় একজন তাই লিখেছেন,“মিঠাই সিরিয়ালে সিধাই এর মধ্যে ক্লোজ সিন খুব কমই ছিলো। কিন্তু মিঠাইতে স্বামী স্ত্রীর মধ্যেকার ছোট ছোট মুহূর্তগুলো খুব যত্ন নিয়ে দেখিয়েছে । আর সবথেকে গুরুত্বপূর্ণ যেটা দেখিয়েছে সেটা হলো পরস্পরের প্রতি বিশ্বাস। সিড যখন মিঠাইকে বউ বলেই মানতো না তখনও মিঠাইকে সম্পূর্ণভাবে বিশ্বাস করতো। ঠিক মিঠাইও তাই। বর্তমানে চলা অধিকাংশ সিরিয়ালেই নায়ক নায়িকার মধ্যে ভুল বোঝাবুঝি হওয়াটা যেন trend হয়ে গেছে। সেখানে দাড়িয়ে এই সিরিয়ালে আর যাই হোক না স্বামী স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি কখনও হয় নি।

মিঠাই ফ‍্যানেরা এই দিক দিয়ে অনেক লাকি তারা এমন একটা সিরিয়ালের ফ‍্যানবেস হতে পেরেছে যেখানে কখনও স্বামী স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হয় নি। এই সিরিয়ালে যতোই ঝামেলার track আসুক না কেন ফ‍্যানেরা এটা খুব ভালো করে জানে সিড মিঠাইয়ের মধ্যে কখনোই ভুল বোঝাবুঝি হয়ে দূরত্ব আসবে না। সেজন্যই সব এপিসোড গুলো সুন্দর করে উপভোগ করতে পারে ”- প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি টেলিকাস্ট হলো জি বাংলা সোনার সংসার ২০২৩ অ্যাওয়ার্ড যেখানে দেখা গেল সেরা জুটি হিসেবে পুরস্কার পায়নি সিদ্ধার্থ আর মিঠাই। তাই নিয়ে ভক্তদের মধ্যেও একটা আফসোস রয়েছে, তাই উপরিউক্ত পোষ্টের বক্তব্যকে সমর্থন করে একজন ভক্ত লিখেছেন,
“তাও সেরা জুটি পেল না
আফসোস করা উচিত!
না না আমাদের না!
যারা এওয়ার্ড দিয়েছে তাদের!
যোগ্যদের চিনতে ব্যার্থ তারা!”

পোস্টদাতা আবার লিখেছেন ‘সেরা জুটি পুরস্কার না পাক জনপ্রিয়তা এতটুকুও কমেনি মিঠাইয়ের’

Back to top button

Ad Blocker Detected!

Refresh