বাংলা সিরিয়াল

‘গাছকাটা পাচারের পর নারী পাচার! একগাদা ভিলেন,ধুম তানানা মিউজিক,কালী রূপে নায়িকা গুন্ডা পেটাচ্ছে!নিজের ছক ভেঙ্গে বের হতে পারেনি ব্লুজ!’মুকুটের প্রথম পর্ব দেখে প্রতিক্রিয়া দর্শকের!

জি বাংলায় নতুন ধারাবাহিক এসেছে, শ্রাবণী ভূঁইয়াকে এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যায়। এই ধারাবাহিকের নাম মুকুট। এই ধারাবাহিকের প্রথম প্রোমোতে দেখা যায় যে, মুকুটের বাবা মা দুর্গার মূর্তি তৈরি করেন এবং তিনি তখন মা দুর্গার হাতে অস্ত্র তুলে দেন তখন মুকুট বলে মা কি কেবল চন্ডী মা তো ভালোবাসার দেবী গৌরীও?-এই বলে মুকুট দেবীর হাত থেকে অস্ত্র নামিয়ে সেখানে ফুল দেয়।

অন্যদিকে মুকুটের সেই এলাকাতেই সংবাদ করতে যায় কতগুলি সংবাদমাধ্যমের ছেলে মেয়ে আসলে নারী পাচার চক্রের ঘটনায় সেই এলাকার খুব বদনাম রয়েছে,তাই সেই নিউজ তারা কভার করতে যায়। এরপর দেখা যায় দেবী মূর্তির সামনেই এক মেয়েকে পাচার করতে আসছে পাচারকারীর দল , সেই মেয়েরা আবার সেই রাত্রেই বিয়ে, মেয়েটিকে বাঁচাতে মুকুট তখন হাতে অস্ত্র তুলে নেয় আর বলে মেয়েরা যেমন গৌরী তেমনি প্রয়োজনে চন্ডিও। এই ধারাবাহিক নিয়ে নানান রকম জল্পনা কল্পনার শেষে অবশেষে এই ধারাবাহিকের প্রথম এপিসোড টেলিকাস্ট হলো। অনুরাগের ছোঁয়ার বিপরীতে এই ধারাবাহিক দর্শকদের মনে কেমন লাগলো? প্রথম এপিসোড দেখে কী বলছেন দর্শক?

প্রথমে বলা যাক এই মুকুটের প্রথম এপিসোডে কী দেখিয়েছে? মুকুটের প্রথম এপিসোড দুর্গাপূজার প্রেক্ষাপটে দেখানো হচ্ছে, দুর্গাপূজার মধ্যে এক মেয়ে বেনারসি পড়ে ছুটছে, কারণ তার বিয়ের রাতেই পাচারকারী দল তাকে পাচার করতে যাচ্ছে, এই সময় কোন একটি মেয়ে কালীর ছদ্মবেশ নিয়ে হাতে অস্ত্র নিয়ে পাচারকারী দলের বিরুদ্ধে রুখে দাঁড়ায়, অন্যদিকে সাংবাদিকরা এই বিষয়টি ভিডিও করে কভার করতে গেলে কালি রূপী মেয়েটি তাদের দিকে তেড়ে আসে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই পর্ব দেখে লিখেছেন যে,“মুকুট :- দেখে নিলাম প্রথম এপিসোড! নারী পাচারের প্রেক্ষাপটে গল্প লিখেছেন লেখক। অনেক ভিলেন রয়েছে গল্পে, ব্যাকগ্রাউন্ড পুরো ধুমতানানা মিউজিকে ভরপুর!! নায়িকার দুটো গানে নাচ রয়েছে…. ব্লুজ নীজের ছক থেকে বেড়োতে পারেনি শুভকামনা রইল #মুকুট প্রথম সপ্তাহে হয়তো ৫+ ওপেনিং দেবে”

কারোর মতে,“দেখে নিলাম মুকুট, যত দূর বুঝলাম নারী পাচারকারী চক্র নিয়ে গল্প!তবে গল্পে একটু টুইস্ট আছে,মা কালীরুপে যিনি আছেন সেই আসলেই মুকুট সেটা কেউ হয়তো জানে না”

আরেকজন আবার লিখেছেন যে,“আগের গল্প ছিল গাছ কাটা গাছ পাচার,, এবার নারী পাচারের প্রেক্ষাপট”

কেউ আবার লিখেছেন যে,“ব্লুজ কাকু মাধবীলতা দুর্গাপূজো দিয়ে শুরু করেছিল বাকিটা ইতিহাস
ওপেনিং কিছুই করতে পারিনি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh