বাংলা সিরিয়াল

বলিউড অভিনেত্রী মৌনি রায়ের সামনে দীপান্বিতাকে নিয়ে বেশি মাতামাতি করছে জি বাংলা, এদিকে এত বড় অভিনেত্রীকে প্রাধান্যই দিচ্ছে না, চূড়ান্ত ন্যাকামি বিরক্ত দর্শক

মৌনি রায়(Mouni Roy) এমন একজন অভিনেত্রী যিনি বাঙালি হয়ে হিন্দি টেলিভিশনে চূড়ান্তভাবে সফল। ২০০৬ সালে হিন্দি ধারাবাহিক কিউকি সাস ভি কাভি বহু থি ধারাবাহিক দিয়ে বলিউডে(Bollywood) আত্মপ্রকাশ করেন। তারপর অতিপ্রাকৃতিক থ্রিলার নাগিন সিরিজে ধারাবাহিকভাবে অভিনয় করেছেন। যাতে অভিনয় করে খ্যাতির শীর্ষে উঠে ছিলেন তিনি।

পাশাপাশি ভারতীয় টেলিভিশন একাডেমী পুরস্কার এবং স্বর্ণ পুরস্কার সহ বিভিন্ন পুরস্কার হাতে এসেছে তার। পাঞ্জাবি ছবি হিরো হিটলার ইন লাভ ছবির মধ্যে দিয়ে পর্দায় আত্মপ্রকাশ করেন। অক্ষয় কুমারের বিপরীতে গোল্ড ছবিতে অভিনয় করে ফিল্মফেয়ারে সেরা মহিলা নবাগতার জন্য মনোনয়ন পেয়েছিলেন। তবে ব্রম্ভাস্ত্রে অভিনয় করে মারাত্মক সফল হয়েছেন মৌনি। সেখানে তার অভিনয় ছিল প্রশংসার মত। সমালোচকরা পর্যন্ত প্রশংসা করেছেন তার অভিনয়ের।

বর্তমানে বাংলার সবচেয়ে বড় ডান্স রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance) অনুষ্ঠানে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে। তবে শুরুর থেকেই এত সফল অভিনেত্রী হওয়া সত্বেও তাকে ততটা প্রাধান্য দেওয়া হচ্ছে না। এমনটাই মত তার অনুরাগীদের। বরং অনেক বেশি করে শুভশ্রী এবং শ্রাবন্তীকে লাইমলাইটে রাখা হচ্ছে। সেই ভাবে গুরুত্ব দেয়নি কেউ।

এমনকি পান্তা ভাতের কুন্ডুকে সবার মনে আছে। এই ডান্স বাংলা ডান্সে আবার প্রতিযোগী হয়ে ফিরেছে সে। মিঠুন চক্রবর্তীর অন্যতম পছন্দের প্রতিযোগী সে। ছোটবেলায় মিঠুন তাকে নাম দিয়েছিলেন পান্তা ভাতের কুন্ডু। যে নাম আজও জনপ্রিয়। তখন তার বয়স পাঁচ কি চার।

চলতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে আবার ফিরেছে সে। এর মাঝেই কেটে গিয়েছে ১২ বছর। ১২ বছর পর আবার তাকে ফিরে পেয়ে খুশি মিঠুন চক্রবর্তীও। অবাক হয়ে দেখেছেন বড় দীপান্বিতার নাচ। প্রত্যেক বিচারকের মত মিঠুনও তাকে নিয়ে গর্ব করেন। এমন কি তার নাচ দেখে উঠে এসে জড়িয়ে ধরে বলেছেন গর্ব হচ্ছে তাকে নিয়ে।

তবে শুধু শুধু দীপান্বিতাকে নিয়ে এতটা মাতামাতি একেবারেই পছন্দ হচ্ছে না দর্শকদের। নেটিজেনদের মতে যে দিকগুলোতে ফোকাস করা দরকার সেদিকে না করে টিআরপির জন্য অহেতুক ফালতু বিষয়ে জোর দিচ্ছে জি বাংলা। দীপান্বিতাকে নিয়ে এত মাতামাতি দেখে আদিখ্যেতা মনে করছেন অনেকেই। পাশাপাশি মৌনি রয় যিনি এত গুণী একজন অভিনেত্রী। তাকে প্রাধান্যই দিচ্ছে না কোনো রকম ভাবে। এখন আবার মৌনির জায়গায় পূজাকে এনেছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh