বাংলা সিরিয়াল

‘জি প্রোডাকশন এত গরিব ফ্যানদের দেওয়া জিনিস এপিসোডে ঢুকিয়ে দিলো!’ সিডের ফ্যানের দেওয়া টেডিই সিনে সিডের মিঠাই কে গিফট করা দেখে প্রোডাকশন হাউজকে নিয়ে ট্রোল করলো এক দর্শক

ওমি আগর‌ওয়ালের গুলির থেকে সিদ্ধার্থ কে বাঁচাতে নিজে সেইগুলি গায়ে পেতে নেয় মিঠাই। তারপর তার ক্রিটিক্যাল অপারেশন হলেও বর্তমানে সে অজ্ঞান অবস্থায় আছে তার জ্ঞান ফেরেনি। তার জ্ঞান ফেরানোর জন্য যথাসাধ্য চেষ্টা করছে সিদ্ধার্থ। কখনো সে মিষ্টির কারিগরদের হাসপাতালে নিয়ে আসছে যে তাদের কথা শুনে মিষ্টি তৈরিতে সমস্যার কথা শুনে মিঠাই হয়তো রেসপন্স করবে। কখনো সে টেসকে নিয়ে আসছে, কখনো বা বাড়ি শুদ্ধ সবাই আসছে তার সাথে।

এত কিছুর পরেও মিঠাই যখন রেসপন্স করে না তখন গোপাল নিয়ে হাসপাতালে হাজির হয় সিদ্ধার্থ আর মিঠাইয়ের গান সে গাইতে শুরু করে। এরপর মিঠাই চোখ মেলে তাকায় হুইলচেয়ারে করে তাকে বাড়িতে ফিরিয়ে আনা হয় এবং সে বাড়িতে ফিরে আসার পর মোদক বাড়িতে খুশির হাওয়া বইতে শুরু করে। সবাই মিলে আনন্দ করতে শুরু করে। এই সময় দেখানো হয় সিদ্ধার্থ মিঠাইকে একটি টেডি উপহার দিচ্ছে। কিন্তু এই টেডিটি একটি অন্য টেডির সাথে হুবহু মিলে গেছে।

ফ্যানদের তরফ থেকে একজন ফ্যান আদৃত রায়কে একটি টেডি গিফট করে, সিড সেটা মিঠাইকে গিফট করে দেয় অনস্ক্রিন। এই দুটো বিষয়কে লক্ষ্য করে একজন ফ্যান টেডির সাদৃশ্য বোঝাতে ছবি তুলে ক্যাপশনে লিখেছে, “ও! টেরিটা একজন ফ্যান আদৃতকে গিফট করেছিল কিন্তু আদৃত থুরি সিড সেটা মিঠাইকে গিফট করে দিয়েছে।”

তবে এই নিয়েও কটাক্ষের বন্যা শুরু হয়েছে, একজন যেমন লিখেছেন,‘জি প্রোডাকশন এত গরিব জানা ছিল না! ফ্যানদের দেওয়া জিনিস এপিসোডে ঢুকিয়ে দিল’অনেকে আবার এই বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ করে বলছেন, এই টেডি দেওয়ার সিনটা হয়তো ছিল না টেডিটা যেহেতু সেটেই ছিলো তাই হঠাৎ করে বিষয়টা মাথায় আসায় এই কাজটা করা হয়েছে।

Back to top button