বাংলা সিরিয়াল

চারিদিকে ‘মিঠাই’ ভক্তদের উন্মাদনা! এবার ভাইরাল গন্ধরাজ মোমোকে ‘উচ্ছেবাবু মোমো’ নাম দিলেন অনুগামীরা! জানুন কোথায় পাবেন এই বিখ্যাত মোমো

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলে ‘মিঠাই’ যা দীর্ঘদিন ধরে টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করেছিল। বলাই বাহুল্য এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই বেশি যে চারিদিকে ‘মিঠাই’ ভক্তরাই কেবল ছড়িয়ে আছেন বলে মনে করা হয়। পাশাপাশি ‘মিঠাই’ ভক্তদের নানারকম কার্যকলাপ মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে আসে নেটিজেনদের সামনে।

প্রসঙ্গত কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুমুল ভাইরাল হতে দেখা গিয়েছিল দক্ষিণ কলকাতার লর্ডসের মোড়ে লিয়নস নামের একটি দোকান থেকে বিক্রি হওয়া গন্ধরাজ মোমোকে। সবুজ রঙের সেই মোমো খাওয়ার জন্য প্রতিদিন হাজার মানুষ ভিড় করেন ওই দোকানটিতে। এবার ‘মিঠাই’ ভক্তরা সেই জনপ্রিয় ভাইরাল মোমোকেই ‘মিঠাই’ ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ ওরফে উচ্ছেবাবু নাম অনুসারে নাম দিলেন ‘উচ্ছে বাবু মোমো’।

প্রসঙ্গত চলতি সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশিত হতেই বেশ হতাশ হতে হয়েছিল ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীদের। কারণ শীর্ষস্থান থেকে নেমে যেতে হয়েছিল ‘মিঠাই’ ধারাবাহিকটিকে। তবে ধারাবাহিকের উন্মাদনা যে অনুগামীদের মধ্যে এতটুকু কমেনি তা আরো একবার প্রমাণিত হয়ে গেল এ দিন। এর আগে সন্দেশ থেকে শুরু করে হরিয়ালি চিকেনকেও ধারাবাহিকের নায়কের নাম অনুসারে নাম রাখতে দেখা গিয়েছিল অনুগামীদের। সেই তালিকায় এদিন যোগদান করলো গন্ধরাজ মোমো।

 

Back to top button