বাংলা সিরিয়াল

বাংলা সিনেমার রোমান্টিক গানে হানিমুনে গিয়ে কাছাকাছি এসে উদ্দাম নাচলো মিঠাই-সিদ্ধার্থ! তুমুল ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের জন্য গত এক বছর ধরে ধরে রাখা এক নম্বর স্থান হারিয়েছে ‘মিঠাই’। তবে এবার সেই স্থান ফিরে পেতে মরিয়া পরিচালকও। বর্তমানে মিঠাই ও সিদ্ধার্থের হানিমুনে মেতেছে গোটা মোদক পরিবার। দাদাই ও ঠাম্মির হানিমুনের নাম করেই নিয়ে যাওয়া হয়েছে তাদের। খুব শীঘ্রই সেখানে পৌঁছে যাবে হল্লা পার্টি।

ইতিমধ্যেই দাদাই-ঠাম্মির সাথে ঘুরতে গিয়েছে সিদ্ধার্থ ও মিঠাই। প্রথমবার পাহাড় দেখে বেজায় খুশি মিঠাই নিজেও। সেখানে যাওয়ার পর থেকেই ডিরিম দেখা শুরু হয়ে গিয়েছে তার। তার দাদুর নাতিকে নিয়ে ডিরিম দেখে বকা পর্যন্ত খেয়েছে সিদ্ধার্থের কাছে। ঘুরতে গিয়ে হোটেলে পৌঁছে তাকে ফ্রেস হয়ে নেওয়ার জন্য বলে সিড। আর সেখানে গোলাপের পাপড়ি দেখাও বাথরুমের মধ্যে বাথটবে গোলাপের পাপড়ি ছড়িয়ে শাড়ি পরেই জলের মধ্যে তার সিডি বয়কে নিয়ে ডিরিম দেখে ফেলে।

সেই ডিরিমেই পাহাড়ের বুকে একে অপরের কাছাকাছি এসেছে সিদ্ধার্থ ও মিঠাই। টলিউডের জনপ্রিয় ছবি ‘চিরদিনই তুমি যে আমার’এর হিট গান ‘বাতাসে গুনগুন’এর মিঠাইয়ের ডিরিমের মধ্যেই সিদ্ধার্থ ও মিঠাইকে কাছাকাছি আসতে দেখা গিয়েছে। আর সেই ডিরিম দেখে মিঠাইয়ের পাশাপাশি খুশি হয়ে গিয়েছেন দর্শকরাও। এই মুহূর্তে পাহাড়ে চুটিয়ে মজা করছে তারা, যা দেখে খুশি ধারাবাহিক অনুরাগীরাও।

মিঠাই সারাক্ষণ চাইছে অন্তত পাহাড়ে এসে একবার হলেও দাদুর নাতি তাকে যেন ভালোবাসার কথা জানায়। কিন্তু সিদ্ধার্থ এসব বিষয়কে বেশিরভাগ সময় এড়িয়েই চললে। শেষপর্যন্ত পাহাড়ে দাঁড়িয়ে মিঠাইকে নিজের মনের কথা সিদ্ধার্থ বলবে কিনা! তা জানার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Payal Polley (@payal4_3)

Back to top button