বাংলা সিরিয়াল

মেয়ের বিয়েতে মোটা টাকার পণ দিতে গিয়ে বিয়ের আসরেই মারা গেলেন বাবা! বিয়ে ভাঙলেন অভিনেত্রী পায়েল, ভাইরাল ভিডিও

চলতি বছরের শুরু থেকেই সমস্ত চ্যানেলে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। সেগুলোর মধ্যে অন্যতম হলো কালার্স বাংলার ‘সোনা রোদের গান’। ইতিমধ্যেই এই ধারাবাহিক নজর কেড়েছে সকলের। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন পায়েল দে ও ঋষি কৌশিক। সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো বাইরাল হতেই চিন্তায় অনুরাগীরা।

সম্প্রতি টেলিভিশনের পর্দার পাশাপাশি কালার্স বাংলার অফিশিয়াল পেজ থেকেও ভাইরাল হয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে বিয়ের আসরেই ‘সোনা রোদের গান’এর নায়িকা পায়েল দে সাতপাকে ঘুরছেন বিক্রম অর্থাৎ সৌম্য বন্দ্যোপাধ্যায়ের সাথে। কিন্তু সেই বিয়ের আসরেই মাথা ঘুরে পড়ে যান তার বাবা। এর পরেই ডাক্তার অনুভব অর্থাৎ ঋষি কৌশিক জানায় তার বাবা আর নেই। এই কথা শুনে চিৎকার করে ওঠেন অভিনেত্রী। এরপর ধারাবাহিকে নিজের বিয়ে নিজেই ভেঙে দেন পায়েল দে।

বিয়ের আসরে তার বাবার মৃত্যুর পর সকলে তাকেই দোষারোপ করতে থাকেন। সকলের বলতে থাকেন তার বিয়েতে আশি লাখ টাকার গাড়ি দিতে গিয়েই অর্থাৎ পন দিতে গিয়েই শেষ হয়ে গেল তার বাবা। এরপরে বিয়ের আসরে নিজের হবু বরকে সপাটে থাপ্পড় মেরে বিয়ে ভেঙে আসর ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী। এই প্রোমো ভাইরাল হওয়ার পর থেকেই পর্দার নায়িকাকে নিয়ে চিন্তিত একাধিক অনুরাগীরাও। তবে অনেক নেটিজেনদের মতে, এবার ডাক্তার অনুভবের সাথেই বিয়ে হবে তার। তবে সেটা কিভাবে! তা জানার জন্য চোখ রাখতে হবে কালার্স বাংলার পর্দায়।

স্টার জলসার ‘দেশের মাটি’র পর কালার্স বাংলায় দীর্ঘদিন পর নতুন ধারাবাহিকে লিড রোলে অভিনয় করছেন পায়েল দে। ঋষি কৌশিকের সাথে এই প্রথমবার ছোটপর্দায় জুটি বাঁধতে দেখা গেল তাকে। ইতিমধ্যেই তাদের জুটি নজর টেনেছে দর্শকদের। এই দুই তারকাকে একসাথে ছোটপর্দায় আবারো ফিরে পেয়ে খুশি তাদের অনুরাগীরাও। লীনা গঙ্গোপাধ্যায় সবসময় মেয়েদের হয়ে কথা বলেন। তার লেখায় গল্পের মোর কোন দিকে ঘুরবে সেটাই এখন দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button