বাংলা সিরিয়াল

‘মৌ পাপাইয়ের ভাগ্যে শিকে ছিঁড়লেও অভাগা পিউ যার সাথে প্রেম করার কথা ভাবছে;সে চাঁদনীর সাথে চা খাচ্ছে!কপালের নাম গোপাল’মেয়েবেলায় পিউ চরিত্রের সাথে বাস্তবের মিল খুঁজে পাচ্ছেন নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা। এই ধারাবাহিকে প্রথম থেকেই দেখা যায় যে, মৌয়ের মাসির মেয়ে পিউএর প্রথম থেকেই ইচ্ছে যে মৌ আর পিউ দুই বোন ওপর তলার দুই ছেলেকে বিয়ে করে পাকাপাকি উপরের পার্মানেন্ট বাসিন্দা হয়ে যাবে। তার এই ইচ্ছা কিছুটা পূর্ণ হয় তখন যখন মৌ এর সাথে ডোডোর বিয়ে হয়।

এরপর দেখা যায় পিউ এর দাদা পাপাই টিকলিকে ভালোবাসে, তাহলে হিসেব অনুযায়ী মৌ‌ আর পাপাই দুজনে উপর তলার মানুষের সাথে সম্পর্ক পাতিয়ে ফেলেছে, একমাত্র বাকি আছে পিউ তার টার্গেট এখন ডোডোর ভাই টিটো। কিন্তু এসব কথা যখন হচ্ছে তখন দর্শকরা হাসছেন। কারণ দর্শকরা এর আগের দিন‌ই দেখেছেন যে টিটো তার দাদার প্রাক্তন প্রেমিকা চাঁদনীর সাথে চায়ের দোকানে বসে বসে গল্প করছে আর চা খেতে খেতে প্রেম ভালবাসার কথাও বলছে। যা দেখে দর্শকরা অনুমান করছেন যে, চাঁদনীর সাথে টিটোর একটা অসমবয়সী সম্পর্ক দেখানো হতে পারে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Piu: যাক বাবা তোরা দুজনেতো উপরে নিজেদের ব্যবস্থাটা করেই ফেলেছিস। মনে মনে বলছে,, এবার আমাকে চটপট কিছু একটা করতে হবে। যাকে নিয়ে কিছু করার কথা ভাবছে সে বসে বসে দাদার প্রেমিকার সাথে চা-খাচ্ছে। এটা দেখে তো দর্শকমহল ভাবতে শুরু করে দিয়েছে টিটো আর চাঁদনীর মধ্যে না কিছু একটা হয়ে যায়।সত্যি খুবই confused আমি। কি যে হতে চলেছে লেখিকা ভালো জানে।”

আরেকজন আবার লিখেছেন,“পিউ এর জীবন পিউ এর ভাবনা দেখে এটাই মনে হয় যে, মানুষ চায় এক হয় আরেক বা বলা যায় কপালের নাম গোপাল!পিউ সব থেকে বেশি করে চেয়েছিল মৌ এর সাথে ডোডোর বিয়ে হোক তাতে তার লাইন ক্লিয়ার হয়ে যাবে, পাপাই টিকলিকে ভালোবাসে জেনেও সে সব থেকে বেশি খুশি হয়েছিল, কিন্তু সে বুঝতে পারেনি যে, মানুষ ভাবতে পারে কি হবে না হবে সবটাই ভগবানের হাতে আছে!সে যাকে নিয়ে স্বপ্ন দেখছে সেও বেহাত হয়ে যেতে পারে! চূড়ান্ত বাস্তব একটি চরিত্র”

Back to top button

Ad Blocker Detected!

Refresh