বাংলা সিরিয়াল

‘বাবা মায়ের ঝামেলায় রূপার কষ্টভোগ‌ই কি তাকে বড় হয়ে ভিলেন বানাবে নাকি লিড হবে রূপা?’-বাবার খোঁজে রূপার প্রোমো দেখে প্রশ্ন দর্শকের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া ’। এই ধারাবাহিকে দীর্ঘদিন ধরে দেখানো হচ্ছে যে, সূর্য আর দীপার মধ্যে ভয়ঙ্কর ভুল বোঝাবুঝি চলছে বেশ কয়েক বছর ধরে, এই ভুল বোঝাবুঝির জন্য মূলত দায়ী মিশকা, সূর্যের বন্ধু মিশকা সূর্যকে ভুলভাল বুঝিয়েছে, সে সূর্যকে বুঝিয়েছে যে সূর্য কোনদিনও বাবা হতে পারবেনা এরপর দীপা গর্ভবতী হলে দীপার চরিত্র নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে সূর্যের মনে।

নিজের আত্মসম্মানের কথা ভেবে গর্ভবতী অবস্থায় সূর্যের বাড়ি ছেড়ে বেরিয়ে আসে দীপা।এরপর বেশ কয়েক বছর কেটে গেছে, সূর্য দীপার দুই যমজ মেয়ে সোনা রূপা বড় হয়ে গেছে, কিন্তু দীপা ও সূর্যর ভুল বোঝাবুঝি এখনো কাটেনি। তবে সম্প্রতি দেখা যাচ্ছে যে, সূর্য দীপার মধ্যে দূরত্ব একটু একটু করে কমছে।

সম্প্রতি অনুরাগের ছোঁয়ার একটি প্রোমো তে দেখা যাচ্ছে যে,রূপা জানতে পেরে গেছে যে ডাক্তারবাবু‌ই তার বাবা। কিন্তু সে ডাক্তার বাবুকে বাবা বলে ডাকতে পারছে না। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাবার খোঁজে রূপা
রূপা কি কখনো সূর্য কে বাবা বলে ডাকতে পারবে এই সব জানতে হলে দেখতে হবে অনুরাগের ছোয়া”।

আরেকজন আবার লিখেছেন যে,“অনুরাগের ছোঁয়ার এই ট্রাকটা ভীষণ রকম বাস্তবসম্মত ট্রাক বাবা মায়ের মধ্যে ঝামেলা হলে সবথেকে বেশি কষ্ট ভোগ করতে হয় সন্তানদের সেটাই দেখানো হচ্ছে সোনা রুপার মধ্য দিয়ে।” তবে দর্শকদের আরেক অংশের মানুষ আবার মনে করেন,“ সোনা নয় সবথেকে বেশি স্ট্রাগল করছে রূপা, এর আগে নিজের মাকে সে মা বলে ডাকতে পারেনি মা কাছে থাকা সত্ত্বেও এখন ডাক্তারবাবু তার বাবা জানার পরেও সে বাবাকে বাবা বলে ডাকতে পারছে না এর থেকে দুর্ভাগ্যের আর কি হতে পারে একজন সন্তানের ক্ষেত্রে।?”,কেউ আবার লিখেছেন,“বাবা মায়ের ঝামেলায় রূপার কষ্টভোগ‌ সবথেকে বেশি। এই কষ্ট‌ই কি তাকে বড় হয়ে ভিলেন বানিয়ে দেবে নাকি রূপাই হবে পরবর্তী লিড?

Back to top button

Ad Blocker Detected!

Refresh