বাংলা সিরিয়াল

“ছেলে ধরা হয় শুনেছি পাখি ধরা মদন এই প্রথম” – মধুমিতাকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন মদন মিত্র! কটাক্ষ করছেন নেটিজেনরা

বাংলার “কালারফুল বয়” মদন মিত্র। রাজ্যের শাসক দল তৃণমূলের একজন বিশিষ্ট বিধায়ক তিনি। রাজ্য রাজনীতির সঙ্গে ওতপ্রত ভাবে জড়িয়ে থাকলেও বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রির সাথেও বেশ ভালই সম্পর্ক রাখেন এই বিধায়ক। একেক দিন একেক জন অভিনেত্রীর সাথে তাঁর ছবি আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়াতে। বিশেষত অভিনেত্রীদের সাথে তাঁর বিশেষ সম্পর্ক থাকে। মাঝেমধ্যেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন অভিনেত্রীদের দেখতে পাওয়া যায় মদন মিত্রের চারিপাশে। মূলত এই ধরনের হওয়ার জন্যই রাজ্যের মুখ্যমন্ত্রী তাঁকে বলেছিলেন “কালারফুল বয়”। তবে রাজ্যের একজন বিধায়ক তথা রাজ্যের শাসকদলের একটি বিশিষ্ট ব্যক্তি হওয়ার পরেও ইন্ডাস্ট্রির সাথে তাঁর ওতপ্রোত সংযোগ রয়েছে।

পোশাক থেকে ব্যক্তিগত জীবন সবেতেই বেশ কালারফুল আমাদের শাসকদলের বিধায়ক। তাঁর স্টাইল তাঁর কথাবার্তা সবই সোশ্যাল মিডিয়াতে বেশ ভাল রকম ভাইরাল হয়ে ওঠে। এর আগে মদন মিত্রের চারিপাশে দেখতে পাওয়া যেত শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রীতমা ভট্টাচার্য, তিয়াসা লেপচার মতো জনপ্রিয় অভিনেত্রীদের। এখন সেইসব অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকারও।

সম্প্রতি আমাদের কালারফুল বয় মদন মিত্র সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। সেখানেই তাঁকে দেখতে পাওয়া গেল অভিনেত্রী মধুমিতা সরকারের সাথে। সেই ছবিতে মদন মিত্রের পরনে ছিল সাদা কালো পাঞ্জাবি আর তাঁর সাথে লাল ধুতি। পাশে দাঁড়ানো অভিনেত্রী মধুমিতা সরকারের পরানো ছিল গোলাপি রঙের ক্রপটপ আর ডেনিম জিন্স। টপের মাঝখান থেকে উন্মুক্ত অভিনেত্রীর পেট। আবার অন্যদিকে মদন মিত্র একহাতে জড়িয়ে ধরে রেখেছেন “পাখি”কে।

কামারহাটির বিধায়কের এমন পোস্ট দেখে রসালো মন্তব্যে ভরে গিয়েছে ছবির কমেন্ট সেকশন। একজন লিখেছেন, “ছেলেধরা হয় শুনেছি, পাখিধরা এই প্রথম”। কেউ লিখেছেন, “অসাধারণ দাদা এই বয়সেও কিভাবে পাখি ধরতে হয় তোমাকে দেখে শিখলাম।” আবার কেউ কেউ কটাক্ষ করেছেন, “এসব দেখার পরেও মা দূর্গা যে কেন ত্রিশূল নিয়ে খোঁচা মারছে না!” আমাদের কামারহাটির তৃণমূল বিধায়ক যে ঠিক কতটা রঙিন তা আমরা আগেও দেখেছি। এর আগেও তিয়াসা এমনকি শ্রীতমার সাথে ছবি পোস্ট করায় কটাক্ষ শুনতে হয়েছিল অভিনেত্রীদেরকেও। শ্রীতমা তো বলেছিলেন যে মদন মিত্র তাঁর বাবার মত। মেয়ে হয়ে তাঁর বাবাকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন এতে অভিনেত্রী কোন অসুবিধা নেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh