বাংলা সিরিয়াল

‘লক্ষ্মী কাকিমা সংসারে টাকার অভাব অথচ মেয়ের হাতে আইফোন ১৪! সিরিয়াল হলেও এগুলো কি মানা যায়?’-লক্ষ্মী কাকীমা সুপারস্টার নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

যে কোনো একটি ধারাবাহিক মানেই বিনোদন, ধারাবাহিক জুড়ে শুধু বিনোদন দেখানো হয় এবং মানুষকে এন্টারটেইন করায় ধারাবাহিকের মূল লক্ষ্য। তাই কোন ধারাবাহিক দেখতে বসে লজিক খুঁজতে গেলে মানুষ বিপদে পড়বেন, যদি কোন ধারাবাহিক দেখতে গিয়ে আপনি লজিক খুঁজেন তাহলে সেই ধারাবাহিকের মূল বিষয়টি কি আপনি উপভোগ করতে পারবেন না কারণ ধারাবাহিকে যে বিষয়গুলি দেখানো হয় সেগুলো কোনটাই লজিক্যাল নয়, কারণটা খুব সহজ ধারাবাহিক একটা গল্প আর গল্প কখনো বাস্তবে সাথে মেলে না।

কোন মানুষের জীবনে অবলম্বনে ধারাবাহিক রচিত হলে সে ক্ষেত্রে ও নানান রকম কাল্পনিক বিষয় দেখানো হয়, ধারাবাহিকটিকে চালিয়ে নিয়ে যাওয়ার জন্য, সেখানে পুরোপুরি কাল্পনিক একটি ধারাবাহিক দেখে আপনি যদি লজিক খুঁজতে যান, তাহলে আপনার নিজেরই মাথা খারাপ হয়ে যাবে।

তাই অনেক সময় মানুষকে দেখা যায় যে, একটা ধারাবাহিক দেখতে বসে তারা বিরক্ত হয়ে উঠছেন, কারণ ধারাবাহিকের কোনো মাথা মুন্ডু তারা খুঁজে পাচ্ছেন না আর তখন অন্যান্য মানুষরা তাদের এটাই উপদেশ দেন যে ধারাবাহিক তা একবার সময় মাথা খাটাবেন না এটা শুধুমাত্র উপভোগ্য একটি বিষয় ভেবে উপভোগ করুন।

সম্প্রতি আবার এই প্রসঙ্গটি উঠে এল সোশ্যাল মিডিয়ায়, কারণ লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে দেখানো হয় লক্ষ্মী কাকিমার অবস্থা খুবই খারাপ এবং লক্ষ্মী কাকিমা খুবই গরীব, কিন্তু যে মানুষ গরীব হবে আর যার অবস্থা খারাপ হবে তার মেয়ের হাতে দামি ফোন থাকবে না, এটাই তো স্বাভাবিক! কিন্তু ধারাবাহিকে সম্পূর্ণ এর বিপরীত জিনিসটা দেখানো হচ্ছে। একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “লক্ষী কাকিমার মেয়ের হাতে আইফোন ১৪,আর দেখায় শুধু টাকা পয়সা নেই খুব অভাবের সংসার, এটা কি মেনে নেওয়া যায় বলুন তো”

Back to top button