বাংলা সিরিয়াল

‘রোজ আমার সাথে ছবি তুলতে আসো অথচ জি ফাইভে বারবার আমার এক শাড়ির ছবি দাও! এইবার তোমার মজা দেখাবো!’ জি বাংলার উদ্দেশ্যে বলা সৌমিতৃষার কথায় হাসতে হাসতে শেষ তার ভক্তরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই, এই ধারাবাহিকের নাম ভূমিকায় যিনি অভিনয় করেন তার নাম সৌমিতৃষা কুণ্ডু। প্রচুর মানুষ অভিনেত্রী কে এই ধারাবাহিকের জন্য চেনেন এবং ভালোবাসেন। অভিনেত্রী কখন কোথায় কি কমেন্ট করছেন কি পোস্ট করছেন তার দিকে কড়া নজর থাকে তার ভক্তদের, অভিনেত্রী কখন কোথায় যাচ্ছেন এবং কিভাবে সেলেব্রেশন করছেন তাও নজর এড়ায় না তার ভক্তদের, ঠিক যেমন সাম্প্রতিককালে করা অভিনেত্রীর একটি কমেন্ট নজর এড়ায় নি তার ভক্তদের।

মিঠাই তে দেখা যায় মিঠাইকে রোজ রোজ নতুন নতুন শাড়ি পড়ানো হয় কিন্তু জি ফাইভ কোন পোস্ট করলে মিঠাইয়ের একটি পোশাকেই পোস্ট করে, এই বিষয়টি নিয়ে শুধু ভক্তদের মধ্যে নয় স্বয়ং অভিনেত্রীর মধ্যেও একটু রাগ রয়েছে তা এবার প্রকাশ পেল অভিনেত্রীর বক্তব্যে।

জি ফাইভ একটা পোস্ট করেছে যেখানে সৌমিতৃষার ছবি দিয়ে লিখেছে, “উইকেন্ডে কি দেখবেন ভেবেই পাচ্ছেন না? আমরা করবো মুশকিল আসান! Zee5 মনোরঞ্জন ফেস্টিভ্যালে দেখুন জি ফাইভের সেরা সিনেমা সম্পূর্ণ ফ্রিতে!”-এই পোস্টটির সাথে সৌমিতৃষা কণ্ডুর যে ছবিটি আছে,তাতে দেখা যাচ্ছে যে, নীল রঙের শাড়ি পরে আছেন সৌমিতৃষা।- তার এই শাড়িটি এবং এই লুকটি ভীষণ রকম পরিচিত, যা দেখে সৌমিতৃষা নিজেই বিরক্ত হয়ে এই পোস্টের নিজে কমেন্ট করেছেন,“আর ছবি নেই তোমাদের কাছে? এক শাড়ির ছবি খালি!

এসো রোজ একটা করে ছবি তুলতে দেখাবো মজা।”, এই কমেন্ট টি লিখে তিনি আবার জি ফাইভ বাংলাকে ট্যাগ করেছেন! স্বাভাবিক ভাবেই পছন্দের অভিনেত্রীর কাছ থেকে এইরকম একটি কমেন্ট পেয়ে আপ্লুত হয়ে গিয়েছেন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় জি 5 এর এই পোস্ট এবং সৌমিতৃষার কমেন্ট সহ অভিনেত্রী লিখেছেন,“জি বাংলার পেজে সৌমিতৃষা কুন্ডুর কমেন্ট দেখে হাসতে হাসতে শেষ”

No photo description available.

Back to top button