বাংলা সিরিয়াল

খড়কুটোতে গুনগুনের মৃত্যুই প্রথম নয়, এর আগেও একাধিক ধারাবাহিকে নায়ক নায়িকার মৃত্যু দেখিয়েছেন লীনা গাঙ্গুলী!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। যৌথ পরিবারের এই গল্প দর্শকদের অত্যন্ত পছন্দের ছিল আর সবথেকে পছন্দের ছিল এই ধারাবাহিকের নায়িকা চরিত্র গুনগুন। কারণ এই গুনগুন তথাকথিত নায়িকাদের মত সর্ব কর্মে করিতকর্মা এবং পারদর্শী ছিল না, ধারাবাহিকে তার অনেক খুঁত এবং ভুল ত্রুটি দেখানো হয়েছিল, যে কারণে দর্শকদের কাছে এই চরিত্রটি অনেক বেশি গ্রহণযোগ্য মনে হয়েছিল এবং অনেক বেশি সাধারণ মনে হয়েছিল। এই ধারাবাহিকে পটকা বাহিনীর সাথে মিশে গুনগুন মুখার্জি পরিবারে বিভিন্ন সময় নানা কান্ড ঘটিয়েছে আর সেই সকল দৃশ্য দেখে আবেগে ভেসেছেন দর্শক। কিন্তু বর্তমানে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে গুনগুনের একটা কঠিন রোগ হয়েছে এবং তার অপারেশন হবে।

নায়িকার কঠিন রোগ এবং অপারেশন দেখালে অন্যান্য ধারাবাহিকে সাধারণত চমৎকার করে তাদেরকে বেঁচে ফিরে আসতে দেখা যায় এবং রোগকে হারিয়ে ফিরে আসার পর ধারাবাহিকে নায়িকাকে নানান রকম অসম্ভব কার্য করতেও দেখা যায় কিন্তু লীনা গাঙ্গুলী তার ধারাবাহীকে দেখালেন গুনগুন মারা গেল আর এই মারা যাওয়া দৃশ্য দেখে শকড হয়েছেন গুনগুন ভক্তরা। মুখার্জি পরিবারের মতো হাসিখুশি একটা পরিবারের শেষ এন্ডিংয়ে এসে গুনগুনের মৃত্যু তারা কিছুতেই মেনে নিতে পারছেন না।

শুধু এই প্রথম খড়কুটো ধারাবাহিক নয় এর আগে লীনা গাঙ্গুলির অনেক জনপ্রিয় ধারাবাহিকেই স্যাড এন্ডিং দেখিয়েছেন লেখিকা। মৃত্যু দিয়ে তার বহু জনপ্রিয় ধারাবাহিক শেষ করেছেন লীনা গাঙ্গুলী। যেমন কোজাগরিতে নায়িকাকেই মেরে দিয়েছিলেন তিনি, সম্প্রতি একজন নেটিজেন এই সম্পর্কে লিখেছেন যে, “কোজাগরী শেষ করেছিল ফুলঝুরির মৃত্যু দিয়ে, নকশী কাঁথা শেষ করেছিল যশ এর মৃত্যু দিয়ে, শ্রীময়ী শেষ করলো রোহিতের মৃত্যু দিয়ে, এবার খড়কুটো শেষ করলো গুনগুন এর মৃত্যু দিয়ে হায়রে লীনা পিসি মানুষের ইমোশন নিয়ে ভালোই খেলতে পারে।”

Back to top button