বাংলা সিরিয়াল

‘রাহুল আমায় ভালোবাসে না’! হানিমুনে এসে দিদি খড়ির সামনে ভেঙে পড়লো হতাশ দ্যুতি! নেট দুনিয়ায় তুমুল ভাইরাল ‘গাঁটছড়া’র নতুন পর্ব

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাংলা সেরা ধারাবাহিক হয়ে সকলকে চমকে দিতে সক্ষম হয়েছিল স্টার জলসার গাঁটছড়া’ ধারাবাহিকটি। পাশাপাশি এই ধারাবাহিকের মুখ্য তিন জুটি ইতি মধ্যেই দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে অনুগামীদের মধ্যে। বর্তমানে উড়িষ্যায় ধারাবাহিকের শুটিংয়ের কারণে উপস্থিত হয়েছেন ধারাবাহিকের মুখ্য চরিত্ররা। এবার সেখানেরই একটি পর্ব তুমুল ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের মধ্যে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী দ্যুতি এবং রাহুল চরিত্রটির মধ্যে যে কোন রকম সদ্ভাব নেই, তা ইতিমধ্যেই জানতে পেরেছেন দর্শকরা। পাশাপাশি ঘরে স্ত্রী থাকা সত্ত্বেও বহু নারীতে আসক্ত রাহুল। যে কারনে হানিমুনে এসে এবার দিদির সামনে ভেঙে পড়তে দেখা গেল দ্যুতিকে। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী প্রথম থেকেই এই চরিত্রটিকে বিভিন্ন রকম ভুল সিদ্ধান্ত নিতে দেখতে পেয়েছেন দর্শকরা।

পাশাপাশি নানা রকম ষড়যন্ত্রের সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলেছিল দ্যুতি। তবে সাম্প্রতিকতম পর্বে প্রায় সমস্ত দোষ নিজের এমনটাই স্বীকার করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি রাহুল কোনদিনই তাকে ভালবাসবে না এমন কথাও বলতে শোনা গিয়েছে তাকে। তবে বোনকে সামলানোর জন্য উপস্থিত থাকতে দেখা গিয়েছে খড়িকে। সবমিলিয়ে তুমুল ভাইরাল হয়েছে ধারাবাহিকের এই সাম্প্রতিকতম পর্ব।

Back to top button