বাংলা সিরিয়াল

‘গুনগুনের পর লিনাপিসি আবার লালনকে মেরে ফেলবেন না তো?’ ধুলোকণায় লালনের সমুদ্রে ডুবে যাওয়ার প্রোমো দেখে আশঙ্কা করছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণা। এই ধারাবাহিকে লালন ফুলঝুরির রসায়ন সকলের মন জয় করে নিয়েছে। এই ধারাবাহিক প্রথম থেকেই আর পাঁচটা ধারাবাহিকের থেকে আলাদা ছিল কোন বড় লোক ছেলে এবং গরীব মেয়ের গল্প বা কোন ধনী পরিবারের মেয়ে এবং কোন গরীব পরিবারের ছেলের গল্পের বদলে এখানে বস্তিবাসীর দুই ছেলে মেয়ের প্রেমের কাহিনী দেখানো হয়েছিল। তবে লালন ফুলঝুরির এই প্রেমের মাঝখানে হঠাৎ করে উদয় হয়েছিল চড়ুই।

অত্যন্ত বাজে রকমের শয়তানি করে বিয়ের আসরে ফুলঝুরির জায়গায় বসে পড়ে চড়ুই তারপর লালন ফুলঝুরির মধ্যখানে ঢুকে নানান রকম ভুল বোঝাবুঝি তৈরি করতে থাকে। তবে ক্রমশ সমস্ত মেঘ কেটে দিয়েছে চড়ুই তাদের মাঝখান থেকে সরে গিয়েছে, প্রতিযোগিতার মধ্যে প্রথম হয়ে চড়ুই চাইছে লালন ফুলঝুরিতে জবাব দিতে অন্যদিকে লাল ফুল ও চাইছে প্রতিযোগিতায় প্রথম হয় নিজেদেরকে প্রমাণ করতে।

এই কারণে একটি কম্পিটিশনের জন্য সদল বলে ধুলোকণার টিম হাজির হয়েছে পুরীতে। কিন্তু সাম্প্রতিককালের প্রোমো অনুযায়ী দেখা যাচ্ছে চড়ুই এর মায়ের ষড়যন্ত্রে সেখানে লালন ডুবে যাবে সমুদ্রের মধ্যে আর ফুলঝুরি চিৎকার করে লালন কে খুঁজছে। এই প্রোমো দেখে অনেকেই বলছেন যে, আপনাদের এই একই গল্প সমুদ্রে গিয়ে নায়ক গুলো সব হারিয়ে যাবে ,ভেসে যাবে তারপর ভিন্ন রূপে আবার ফিরে আসবে! বারবার এক জিনিস না দেখিয়ে অন্য কিছুও তো দেখাতে পারেন। অন্যদিকে খড়কুটো ধারাবাহিকের নায়িকা গুনগুন মরে যাওয়ার পর এই ধারাবাহিকের প্রোমো আসায় অনেকে আবার আশঙ্কা করছেন, এই রে গুনগুনের পর লিনা পিসি আবার লালন কে মেরে ফেলবেন না তো?

Back to top button