বাংলা সিরিয়াল

‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে বড়সড় টুইস্ট! পর্ণার পাশে দাঁড়াতে চলেছেন ঠাম্মি! চাকরি করেই সংসার করতে পারবে পর্ণা, ঠাম্মির প্রশংসায় পঞ্চমুখ দর্শক

মাত্র কয়েকদিন আগেই শুরু হয়েছে জি বাংলার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। ধারাবাহিকের মুখ্য চরিত্র পর্না এবং সৃজনের চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাস। ইতিমধ্যেই তাঁদের জুটি বেশ পছন্দ করেছে দর্শকমন্ডলী। এছাড়াও ধারাবাহিকে যে একেবারে বাস্তববাদী গল্প দেখানো হচ্ছে সেটাও বেশ পছন্দের মানুষের কাছে। দত্ত বাড়ির পুরনো ধ্যান-ধারণাকে ভেঙে নতুনের যে আগমন ঘটানোর চেষ্টা করছে পর্ণা এই ট্র্যাক ইতিমধ্যে মন জয় করেছে দর্শকের।

তবে প্রথম থেকে ধারাবাহিকে দেখানো হচ্ছিল বিয়ে হয়ে আসতে না আসতেই নতুন বউয়ের বিরুদ্ধে শশুর বাড়ির সব মানুষই প্রায় বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করছে, বারবার তাকে অপমান করছে। তার জীবন একেবারেই নাজেহাল হয়ে উঠছিল। যদিও এসব কোনো কিছুকেই পর্ণা প্রশ্রয় দেওয়ার মেয়ে নয়। প্রত্যেকটা ঘটনায় তার প্রতিবাদ দেখে মুগ্ধ ছিলেন দর্শক। তবে ধারাবাহিকের নতুন প্রমোতে দেখানো হচ্ছে ঠাম্মি পর্ণাকে বলছে যে বিয়ের পর প্রথম একটা বছর হলো নিম ফুলের মধু। একবার এতোটুকুকে পার করতে পারলে তাহলে মিষ্টির সন্ধান পাওয়া যায়। তবে এই তেঁতোটুকু পার করতেই একেবারে পাগল হয়ে যাচ্ছে পর্ণা নিজে।

ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা জানবেন ধারাবাহিক ইতিমধ্যেই দেখানো হয়েছে চাকরি এবং সংসার দুটির মধ্যে চাকরিকেই বেছে নিয়েছে পর্ণা। নিজের পায়ে দাঁড়ানোর জন্য শ্বশুরবাড়ি ছেড়ে দিয়েছে সে। যদিও কাজের জগৎও খুব সহজ এমন কিন্তু নয়। সেখানেও প্রত্যেকদিন লড়াই করে বেঁচে থাকতে হয়। যেমন এরমধ্যেই পর্ণা তার বস বৈভবের কুনজরে পড়েছে। পর্ণার কর্ম ক্ষমতা নিয়ে সন্দেহ আছে বৈভবের।

এরমধ্যে সৃজনের সামনেই পর্ণাকে অপমান করে বৈভব। আর তাই মারামারি পর্যন্ত হয়ে যায় বৈভব আর সৃজনের মধ্যে। ফলতো শ্রী ঘরে পৌঁছে যেতে হয় সৃজনকে। যদিও পর্ণা তাকে সেখান থেকে বের করে আনে। সুতরাং সৃজনের মায়ের মুখ বন্ধ করে দিয়েছে সে।

এদিকে সৃজনের বাড়ির অনুরোধে শ্বশুরবাড়ি ফিরে গিয়েছে পর্ণা। তবে বাড়ির বউ ফিরে আসতেই সেখানে নতুন করে আবার সভা বসেছে। যেখানে ঠাম্মি স্পষ্ট জানিয়ে দিয়েছে পর্ণারও নিজের মতো করে বাঁচার অধিকার আছে। তাই সে সংসার আর চাকরি দুটোই করবে। এই নতুন ট্র্যাক দেখে আনন্দে উচ্ছ্বসিত দর্শক। ঠাম্মির প্রশংসায় পঞ্চমুখ সকলে।


Back to top button

Ad Blocker Detected!

Refresh