বলিউড

সালমানের ‘কিসিকা ভাই কিসিকা জান’ এর টিজার দিয়ে শুরু হলো শাহরুখের ‘পাঠান’! ভারত জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে ‘খান’

সম্প্রতি বড়পর্দায় মুক্তি পেল কিং খান অভিনীত সিনেমা ‘পাঠান’। বলা ভালো দীর্ঘ ৪ বছর পর কামব্যাক করলেন ‘বাদশা’। তবে সিনেমার শুরু হল সালমান খানের ‘কিসিকা ভাই কিসিকা যান’-এর টিজার দিয়ে। অফিসিয়ালি টিজার এখনো মুক্তি না পেলেও পাঠান শুরু হওয়ার আগেই দেখিয়ে দেওয়া হল এই টিজার। এই টিজারের ঝলকই সোশ্যাল মিডিয়াতে চরম ভাইরাল।

ভাইজানের এই সিনেমার হাত ধরেই বলিউডে ডেবিউ করলেন পাঞ্জাবী অভিনেত্রী শেহনাজ গিল। ট্রেলারটি শুরু হচ্ছে সালমান মরুভূমির উপর গাড়ি চালাচ্ছেন এই দৃশ্য দিয়ে। সেখানে গিয়ে তিনি দেখা করছেন পূজা হেগড়ের সাথে। ১ মিনিট ৪৬ সেকেন্ডের এই ভিডিও জুড়ে অ্যাকশন সিন ড্রামা সিকোয়েন্সে। পাঠানে সালমানের সিনেমার ট্রেলার দেখে একেবারে হতবাক হয়েছেন দর্শক এই কথা সত্যি।

প্রসঙ্গত এই সিনেমায় দেখতে পাওয়া যাবে সালমান খান, শেহনাজ গিল, পূজা হেগড়ে, পালক তিওয়ারি এবং আরো অনেককে। সিনেমার পরিচালক ফরহাদ। জানা যাচ্ছে শাহরুখের মতোই দীর্ঘ ৪ বছর পর ঈদের সপ্তাহ আনতে বড় পর্দায় ফিরছেন সালমান। শেষ ঈদে ‘ভারত’ সিনেমাতে দেখতে পাওয়া গিয়েছিল অভিনেতাকে। চলতি বছরের আগামী ২১শে এপ্রিল ঈদে মুক্তি পাবে সালমানের এই নতুন ছবি।

শুধু তাই নয় শীঘ্রই আসতে চলেছে ‘টাইগার ৩’। জানা যাচ্ছে ডিসেম্বরে মুক্তি পাবে এই সিনেমা যেখানে সালমানের পাশে দেখতে পাওয়া যাবে ক্যাটরিনা এবং ইমরান হাশমিকে। শোনা যাচ্ছিল শাহরুখের পাঠানে স্পেশাল এন্ট্রি থাকবে সালমানের। যদিও সেটা হতে দেখতে পাওয়া যায়নি বরঞ্চ শুধু ট্রেলার সামনে এসেছে। তবে একটা খবর পাকা যে সালমানের ‘টাইগার ৩’তে স্পেশাল এন্ট্রি থাকবে শাহরুখের।

প্রসঙ্গত দীর্ঘ ৪ বছর পর কামব্যাক করেছেন শাহরুখ। ইতিমধ্যেই ভালই প্রতিক্রিয়া পাচ্ছেন অভিনেতা। প্রত্যেকটি হল একেবারে হাউসফুল। কলকাতার হলেরও একই অবস্থা। প্রচুর শাহরুখ অনুরাগীরা ভিড় জমিয়েছেন সিনেমা হলে।

তবে পাঠান দেখে দর্শক মুগ্ধ হলেও অবাক হয়েছেন সালমানের ট্রেলার দেখে। নতুন চমকে এক দর্শক অবাক হয়ে টুইট করেছেন, ‘সৎ স্বীকারোক্তি: আমি আশা করিনি… তবে এটা ব্যাপক টিজার। সব জায়গায় ব্লকবাস্টার বলছে। গায়ে কাঁটা দিল’। আরেকজন লিখেছেন, ‘আমাদের #ShehnaazGill বড় পর্দায় #SalmanKhan এর সাথে। সেটাও দক্ষিণ ভারতীয় লুকে। উফফফ। কাকে ছেড়ে কাকে দেখব!’

Back to top button

Ad Blocker Detected!

Refresh