বাংলা সিরিয়াল

অবশেষে লাল কুঠির রহস্য ভেদ! খড়ির মা আর সূর্যর বাবা মিলে খুন করেছে জিনির পরিবারকে! রহস্য উন্মোচন হলো কোন পথে?জানলে চমকে যাবেন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠি। এই ধারাবাহিকে দেখানো হয় যে ১২ বছর আগে জোড়া খুন হয়েছে লালকুঠি তে। সেই দুর্ঘটনাতে জিনির বাবা-মা পুড়ে মারা যায় আর জিনির বড় দিদি পাগল হয়ে যায়। জিনিকেও মৃত বলা হতে থাকে। কিন্তু এরপর ধারাবাহিকে দেখানো হয় যে জিনি বেঁচে আছে। এই জিনি অনামিকা নাম নিয়ে বিক্রমের সাথে বিয়ে করে তার বাবা-মার আসল খুনিকে ধরবার জন্য।

লালকুঠি ধারাবাহিকে আরো দেখানো হয় যে জিনির বাবা-মাকে কারা খুন করেছে সেটা সমাধান করতে এবং আসল রহস্য খুঁজে আনতে অনামিকা একজনকে জিনি সাজিয়ে লালকুঠিতে নিয়ে এসেছে। সে অনামিকার কাছ থেকে জিনির বিষয়ে সব কিছু জেনে নিয়েছে আর জিনি হয়ে অভিনয় করছে লালকুঠিতে এসে।

লালকুঠি এমন একটি রহস্য রোমাঞ্চ ধারাবাহিক যে যে কোনো দর্শক একদিন দেখলে তা ধরতে পারবেন না। কিন্তু সম্প্রতি লালকুটির একজন ভক্ত দাবি করেছেন যে তিনি একদিন লালকুঠি দেখে লালকুঠির পুরো থিমটা বুঝে গিয়েছেন, কিন্তু তিনি যেহেতু প্রথম লালকুঠি দেখছেন তাই লালকুঠির অন্যান্য চরিত্র গুলির নাম তিনি জানেন না তাই লালকুঠির চরিত্রগুলিকে অন্য কোন ধারাবাহিকের চরিত্রের নামে তিনি সম্বোধন করেছেন। যেমন বিক্রমের মায়ের নাম তিনি জানেন না তাই তিনি লিখেছেন খড়ির মা! (গাঁটছড়ার খড়ি) আর বিক্রমের বাবার নাম না জানায় তিনি লিখেছেন, সূর্যর বাবা! (অর্থাৎ অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সূর্য)

দেখে নেওয়া যাক তিনি কী লিখেছেন?

ঐ ভক্ত লিখেছেন,আজকে একটা ‘Birthday Party’-তে গিয়ে লালকুঠি দেখছিলাম….. প্রথমবার দেখছি তাই বেশিরভাগ চরিত্রের নাম জানি না! আজকের পর্বটি দেখে মনে হলো রুকমা দি আসল জিনি আর উনি অনামিকা দিদিকে জিনি সাজিয়ে নিয়ে এসেছেন যাতে ওনার পরিবারকে যারা খুন করেছে সেটা জানতে পারে…… অন্যদিকে বিক্রম-দাকে দেখে মনে হলো উনি জানেন অনামিকা দি নকল জিনি….. কিন্তু বিক্রম দা নাটক করছে আর রুকমা দিও জেলাস ফিল করছে!
আমার মনে হচ্ছে খড়ির মা ও সূর্যর বাবা রুকমা দির পরিবার কে খুন করেছে আর সেই অভিযোগ টা মনে হয় জিনির ওপর চাপিয়ে দিয়েছেন….. আজকের এপিসোডটা দেখে আমার এটাই মনে হলো তাই আমি তোমাদের সাথে সেয়ার করলাম। লালকুঠিতে রাহুল দার অভিনয় আমার খুব একটা ভালো লাগলো না……(এটা সম্পূর্ণ আমার নিজস্ব মতামত)

বি:দ্র:- দিদিয়া কে অনামিকা, রাহুলের মা ও বাবাকে খড়ির মা ও সূর্যর বাবা বলে সম্বোধন করেছি কারন ধারাবাহিকে ওনাদের কী নাম আমি সেটা জানি না….. আর রুকমা দিকে আসল নামেই সম্বোধন করেছি। (ব্যাখ্যা করতে আমি যদি ভুল করি তাহলে আমাকে বলবেন আমি পোস্টটি ডিলিট করে দেবো )”

Back to top button