বাংলা সিরিয়াল

‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে হাজির ‘লালকুঠি’র সদস্যরা! ঠাম্মিকে নকল করে দর্শকদের মধ্যে হাসির রোল তুললেন অভিনেত্রী রুকমা রায়

অন্যরকম গল্পের কারণে প্রথম থেকেই দর্শকদের নজর আকর্ষণ করতে সক্ষম হয়েছিল জি বাংলার লালকুঠি ধারাবাহিকটি। চিরাচরিত ষড়যন্ত্র কিংবা পরকীয়া নয় বরং বেশ কিছু ভৌতিক কান্ড রহস্য ঘনিয়ে তুলেছিল এই ধারাবাহিকের মাধ্যমে। যে কারণে এই ধারাবাহিকের জনপ্রিয়তা অচিরেই বৃদ্ধি পেয়েছিল অনুগামীদের মধ্যে। তবে এবার আরও দুটি ধারাবাহিকের সঙ্গে লালকুঠি ধারাবাহিকের সদস্যদের উপস্থিত হতে দেখা গেল জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে।

এ দিন এই ধারাবাহিকের নায়িকা রুকমা রায়কে ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখে দারুন খুশি হয়েছেন তার অনুগামীরা। পাশাপাশি ধারাবাহিকের ঠাকুরমার চরিত্রকে নকল করে দেখিয়েছেন অভিনেত্রী। বলাই বাহুল্য তার মিমিক্রি দেখে হাসির রোল উঠেছিল উপস্থিত দর্শকদের মধ্যে। এদিন তিনি জানিয়েছেন ঠাকুমার আশীর্বাদ নিয়েই ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে খেলতে এসেছিলেন তিনি। তবে আসার সময় ঠাকুমা বলেছেন তার জন্য অনেক উপহার এবং ফল নিয়ে আসতে।

বলাই বাহুল্য মজার ছলে বলা এই কথা শুনে হাসিতে গড়িয়ে পড়তে দেখা গিয়েছে স্বয়ং সঞ্চালিকা রচনা ব্যানার্জিকেও। এদিন কমেন্টের মাধ্যমে অনুগামীরা জানিয়েছেন গোটা পর্বটি দেখার জন্য এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। কারণ এখানে প্রিয় ধারাবাহিকের একাধিক সদস্যকে দেখতে পাবেন তারা।

Back to top button