বাংলা সিরিয়াল

এতো বড়ো ষ্টার হয়েও নেই কোনো অহংকার! বাড়ি বাড়ি ঘুরে চিঠি বিলি করলেন ‘সাহেবের চিঠি’ খ্যাত অভিনেত্রী দেবচন্দ্রিমা, অভিনব উদ্যোগ স্টার জলসার

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে ‘মোহর’ খ্যাত অভিনেতা প্রতীক সেন এবং জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়কে। তবে প্রথম দিকে এই জুটি নিয়ে ধারাবাহিকের অনুগামীদের মধ্যে দারুন উৎসাহ থাকলেও এই মুহূর্তে টিআরপি তালিকার প্রথম দশের মধ্যেও আসতে সক্ষম হয়নি ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকটি।

যে কারণে এবার অভিনব উদ্যোগ নিতে দেখা গেল স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে। ধারাবাহিকের চরিত্রের মতোই এবার বাস্তবেও বাড়ি বাড়ি ঘুরে চিঠি বিলি করার দায়িত্ব নিলেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্র চিঠি ওরফে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। জনপ্রিয়তার প্রসঙ্গে এদিন অভিনেত্রী জানিয়েছেন সদ্য শুরু হয়েছে তার এই নতুন সিরিয়ালটি। যে কারণে তিনি মনে করছেন জনপ্রিয়তা পাওয়ার জন্য আরও বেশ খানিকটা সময় দরকার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের।

অপরদিকে যেহেতু চিঠি লেখার চল প্রায় উঠে গিয়েছে সে জন্যই পুরনো সেই সেন্টিমেন্টকেই হাতিয়ার করে তুলেছেন এই ধারাবাহিকের নির্মাতারা। এ দিন চ্যানেলের পাঠানো গাড়িতে হাতে লেখা চিঠি পৌঁছে দিতে দেখা গিয়েছে প্রচুর মানুষকে। এবং সেই সমস্ত চিঠি মানুষের বাড়ি পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে স্টার জলসার এই অভিনব উদ্যোগ।

Back to top button